কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে সাইফুল ইসলামের ঘাতকদের ফাঁসির দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

 স্টাফ রিপোর্টার | ২৯ জুলাই ২০২০, বুধবার, ৩:৩২ | কটিয়াদী 


কিশোরগঞ্জের কটিয়াদীতে পারিবারিক কলহের জেরে স্থানীয় আওয়ামী লীগ নেতা ও মসজিদ কমিটির সভাপতি সাইফুল ইসলাম ওরফে বগু মিয়া (৬০) কে প্রতিপক্ষের লোকজন কুপিয়ে হত্যার প্রতিবাদে ও হত্যাকাণ্ডে জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন করেছেন এলাকাবাসী।

বুধবার (২৯ জুলাই) সকাল ১১টার দিকে উপজেলার চান্দপুর ভাংনাদী গ্রামে বগুর বাজারে অনুষ্ঠিত ঘণ্টাব্যাপী এ কর্মসূচিতে শত শত নারী-পুরুষ ও শিশুরা অংশ নেয়।

এ সময় হত্যাকাণ্ডে জড়িত দোষীদের অবিলম্বে গ্রেপ্তার করে কঠোর শাস্তির দাবি জানিয়ে বক্তৃতা করেন নিহত সাইফুল ইসলামের স্ত্রী মোছা. দেলোয়ারা খাতুন, ছেলে মোজাম্মেল হোসেন, খোকন মিয়া, চান্দপুর ইউপি সদস্য মল্লিক মিয়া, সমাজসেবক শিবলু মিয়া, ফরিদ মিয়া, আলী আকবর প্রমুখ।

বক্তাগণ অভিযোগ করে বলেন, হত্যাকাণ্ডের পর থানায় মামলা করাসহ ঘটনার ৬দিন অতিবাহিত হলেও পুলিশ এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

এ জন্য তারা ক্ষোভ প্রদর্শন করে অবিলম্বে আসামীদের আইনের আওতায় এনে কঠোর শাস্তির জানিয়েছেন।

উল্লেখ্য, গত শুক্রবার (২৪ জুলাই) সন্ধ্যায় পারিবারিক কলহের জেরে উপজেলার চান্দপুর ইউনিয়নের পূর্ব ভাংনাদী জামে মসজিদ কমিটির সভাপতি ও ভাংনাদী বগুর বাজারের প্রতিষ্ঠাতা মো. সাইফুল ইসলাম বগুকে প্রতিপক্ষরা নৃশংসভাবে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষের লোকজন।

এ ঘটনায় উভয়পক্ষ তাদের প্রতিপক্ষের বাড়িঘর ভাঙচুর ও লুটপাট করে।

হত্যাকাণ্ডের পর নিহতের স্ত্রী দেলোয়ারা খাতুন বাদী হয়ে ৮ জনের নামাউল্লেখ ও অজ্ঞাত ১০/১২ জনের নামে কটিয়াদী মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

কিন্তু হত্যাকাণ্ডের ৬ দিন অতিবাহিত হলেও পুলিশ এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি। এ নিয়ে জনমনে সন্দেহ ও ক্ষোভের সৃষ্টি হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর