কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


সুবিধাবঞ্চিত ৮০ পরিবারকে ঈদ উপহার দিয়েছে কামরুন মহিউদ্দিন ওয়েলফেয়ার ট্রাস্ট


 স্টাফ রিপোর্টার | ৩০ জুলাই ২০২০, বৃহস্পতিবার, ৮:৩১ | কিশোরগঞ্জ সদর 



ঈদের আনন্দকে ভাগাভাগি করতে সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে কামরুন মহিউদ্দিন ওয়েলফেয়ার ট্রাস্ট বাংলাদেশ। বৃহস্পতিবার (৩০ জুলাই) ৮০টি পরিবারের মাঝে ঈদের দিন রান্না করার প্রয়োজনীয় উপকরণ বিতরণ করা হয়।

ট্রাস্টের প্রধান কার্যালয় কিশোরগঞ্জ শহরের কাজী নজরুল ইসলাম এভিনিউ এ সমাজের পিছিয়ে পড়া অসহায় মানুষের মাঝে ঈদুল আযহার প্রয়োজনীয় এসব সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ট্রাস্টের চেয়ারম্যান প্রফেসর ডা. মহিউদ্দিন আহমেদ, সেক্রেটারি জেনারেল মো. রুহুল আমিন, মুক্তিযোদ্ধা কবি আইয়ুব বিন হায়দার, নিরাপদ সড়ক চাই জেলা শাখার সভাপতি ফিরোজ উদ্দিন ভূঁইয়া, জেলা পরিষদের সদস্য মিসেস ফৌজিয়া জলিল ন্যান্সি, ট্রাস্টের অন্যতম সদস্য মো. কামরুজ্জামান খান, এডভোকেট ওবায়দুল্লাহ জাকি, হোসেন আলী মাস্টার, আব্দুল হামিদ মাস্টার, সম্মলিত সামাজিক আন্দোলনের জেলা শাখার সদস্য রতন কুমার বর্মণ, ট্রাস্টের সদস্য জিয়াউল হক বাতেন, মিনহাজুল ইসলাম সজিব প্রমুখ।

ইতোপূর্বে ট্রাস্টের পক্ষ থেকে করোনাভাইরাস সংক্রমণের শুরুতে কিশোরগঞ্জ ও সিরাজগঞ্জে কর্মহীন অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ, পবিত্র রমজান মাসের শুরুতে ইফতার সামগ্রী ও ঈদুল ফিতরের ঈদ উদযাপনের জন্য ঈদের উপহার সামগ্রী প্রদান করা হয়l

ট্রাস্টের চেয়ারম্যান প্রফেসর ডা. মহিউদ্দিন আহমেদ ভবিষ্যতে এই কার্যক্রমের ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে আশ্বাস প্রদান করেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর