কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


করিমগঞ্জে র‌্যাবের অভিযানে ১শ’ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

 স্টাফ রিপোর্টার | ৪ আগস্ট ২০২০, মঙ্গলবার, ৩:১৫ | অপরাধ 


কিশোরগঞ্জের করিমগঞ্জে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম অভিযান পরিচালনা করে ১শ’ পিস ইয়াবাসহ মো. নাজিম (৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

মঙ্গলবার (৪ আগস্ট) দুপুরে করিমগঞ্জ উপজেলার বড়বাড়ি এলাকা থেকে তাকে আটক করে ১শ’ পিস ইয়াবা ও মাদক বিক্রির নগদ ৪৯০ টাকা উদ্ধার করা হয়।

ইয়াবাসহ আটক হওয়া মাদক ব্যবসায়ী মো. নাজিম করিমগঞ্জ উপজেলার বাহাদুরপুর গ্রামের মৃত আব্দুর রাশিদের ছেলে।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

লে. কমান্ডার এম শোভন খান বিএন জানান, র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র মাদকদ্রব্য সংগ্রহ করে কিশোরগঞ্জ’সহ আশেপাশের জেলাগুলোতে পাইকারি ও খুচরা বিক্রয় করে আসছে।

এই তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য মাদক ব্যবসায়ী চক্রটির উপর র‌্যাবের নিরবচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।

এরই প্রেক্ষিতে মঙ্গলবার (৪ আগস্ট) দুপুর দেড়টার দিকে র‌্যাব করিমগঞ্জ উপজেলার বড়বাড়ি এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযানে ১শ’ পিস ইয়াবা, মাদক বিক্রির নগদ ৪৯০ টাকা এবং মাদক ব্যবসায় ব্যবহৃত একটি মোবাইল সেট’সহ মাদক ব্যবসায়ী মো. নাজিমকে আটক করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইয়াবাসহ আটক হওয়া মাদক ব্যবসায়ী মো. নাজিম দীর্ঘদিন যাবৎ এলাকায় মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে।

তার বিরুদ্ধে করিমগঞ্জ থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন জানিয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর