কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচরে যথাযোগ্য মর্যাদায় জাতির জনকের ৪৫তম শাহাদাতবার্ষিকী পালিত

 মুহাম্মদ শাহ্ আলম, কুলিয়ারচর | ১৫ আগস্ট ২০২০, শনিবার, ৫:২৭ | কুলিয়ারচর 


স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস কিশোরগঞ্জের কুলিয়ারচরে যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে।

জাতীয় শোক দিবস  উপলক্ষে শনিবার (১৫ আগস্ট) সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্বশাসিত ও বে-সরকারি ভবনসমূহে জাতীয় পতাকা অর্ধনমিত ভাবে উত্তোলন করা হয়।

সকাল ৯ টায় উপজেলা ভূমি অফিস সংলগ্ন বঙ্গবুন্ধ চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়।

উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা সংসদ, পৌরসভা, কুলিয়ারচর থানা, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ ও সেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে পৃথক পৃথক ভাবে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া, উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়াৎ ফেরদৌসী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র ইমতিয়াজ বিন মুছা জিসান, সহকারী কমিশনার ভূমি সারমিন সাত্তার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, মহিলা ভাইস চেয়ারম্যান সাঈদা খানম মুক্তা, জেলা পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. জিল্লুর রহমান, কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম সুলতান মাহমুদ, পৌর আওয়ামী লীগের সভাপতি নিজাম ক্বারী, সাধারণ সম্পাদক মো. আলাল উদ্দিন, কুলিয়ারচর বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সভাপতি মুফতি ইলিয়াছ মাহমুদ কাসেমী রাসেলসহ সরকারি ও বে-সরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারী, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা ও সুশীল সমাজের নেতৃবৃন্দ।

পুষ্পস্তবক অর্পণ শেষে উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে পুরাতন কোর্ট বিল্ডিং চত্বরে বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন করা হয়।

সকাল সাড়ে ৯টার দিকে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়াৎ ফেরদৌসীর সভাপতিত্বে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সকাল সাড়ে ১০টার দিকে যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে যুব ঋণের চেক বিতরণ করা হয়।

এছাড়া উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ ও বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের পক্ষ থেকে পৃথক পৃথক ভাবে আলোচনা সভা, দোয়া মাহফিল ও কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়।

এছাড়া কুলিয়ারচর উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের পক্ষ থেকে ১৫ আগস্ট উপলক্ষে ভার্চুয়াল আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর