কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ক্রেন উল্টে নির্মাণ শ্রমিক নিহত


 স্টাফ রিপোর্টার | ২৬ আগস্ট ২০২০, বুধবার, ৫:০০ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জে নির্মাণাধীন ভবনের ছাদ ঢালাইয়ের সময় ক্রেন উল্টে গিয়ে চাপা পড়ে মোহাম্মদ আলী (৩০) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহত মোহাম্মদ কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল কালিকাবাড়ির মো. ইদ্রিছ আলীর ছেলে।

বুধবার (২৬ আগস্ট) বেলা ১১টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার কাটাবাড়িয়া এ আর খান উচ্চ বিদ্যালয়ের নির্মাণাধীন বহুতল ভবনের চারতলার ছাদ ঢালাইয়ের সময় এই দুর্ঘটনাটি ঘটে।

পুলিশ, পরিবার ও স্থানীয় সূত্র জানায়, বুধবার (২৬ আগস্ট) বেলা ১১টার দিকে কাটাবাড়িয়া এ আর খান উচ্চ বিদ্যালয়ের চারতলার ছাদ ঢালাইয়ের কাজ চলাকালে ক্রেনটি উল্টে যায়। এ সময় ক্রেনটির চালক মোহাম্মদ আলী নিচে চাপা পড়ে গুরুতর আহত হন।

মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কিশোরগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুবকর সিদ্দিক পিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পারিবারিক সূত্র জানিয়েছে, নিহত নির্মাণ শ্রমিক মোহাম্মদ আলীর স্ত্রী এবং দু’টি শিশু সন্তান রয়েছে। তাঁর এই মর্মান্তিক মৃত্যুতে পরিবারটিতে শোকের ছায়া ও বিপর্যয় নেমে এসেছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর