কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পূর্বধলায় ট্রাক-অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত

 নেত্রকোনা সংবাদদাতা | ১১ সেপ্টেম্বর ২০২০, শুক্রবার, ৭:৪৬ | সারাদেশ 


নেত্রকোনা জেলার পূর্বধলায় ট্রাক-অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে এক দম্পতি নিহত হয়েছেন। শুক্রবার (১১ সেপ্টেম্বর) বিকালে পূর্বধলা উপজেলার শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের তুলা পাবই এলাকায় মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, আবুল কালাম (৪২) ও তার স্ত্রী ঋতু আক্তার (৩৫)। নিহত এই দম্পতির বাড়ি নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার বিশকাকুনি ইউনিয়নের সাউদকান্দী গ্রামে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, স্ত্রী ঋতু আক্তারকে নিয়ে আবুল কালাম শুক্রবার (১১ সেপ্টেম্বর) বিকালে অটোরিক্সাযোগে সাউদকান্দী থেকে শ্যামগঞ্জ যাচ্ছিলেন।

তাদের অটোরিক্সাটি তুলা পাবই এলাকায় পৌঁছুলে ময়মনসিংহ থেকে বিরিশিরিগামী একটি দ্রুতগতির ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ঋতু আক্তার মারা যান।

স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় স্বামী আবুল কালাম ও অটোরিক্সা চালক নূর উদ্দিন (৩৫) কে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। বিকাল ৫টার দিকে চিকিৎসাধীন অবস্থায় আবুল কালামও মৃত্যুর কোলে ঢলে পড়েন।

এ ব্যাপারে পূর্বধলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ তাওহীদুর রহমানের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় ট্রাকটিকে আটক করা হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর