কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে চাঁদাবাজি ও নির্যাতনের প্রতিবাদে শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত

 স্টাফ রিপোর্টার | ১৫ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার, ৭:১৫ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জে ইজিবাইক শ্রমিকদের উপর ‘হলুদ বাহিনী’র নির্যাতন নিপীড়ন ও চাঁদাবাজির প্রতিবাদে শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) বিকালে শহরের গৌরাঙ্গবাজারে ইজিবাইক শ্রমিক ট্রেড ইউনিয়ন কেন্দ্র পৌর শাখা আয়োজিত শ্রমিক সমাবেশে কয়েকশ’ ইজিবাইক চালক অংশ নেন।

সমাবেশে বক্তৃতা করেন ইজিবাইক শ্রমিক ট্রেড ইউনিয়ন কেন্দ্রের আইন উপদেষ্টা ও জেলা সিপিবির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এনামুল হক, জেলা ট্রেড ইউনিয়ন কেন্দ্রের সভাপতি সিরাজুল ইসলাম সাত্তার, সাধারণ সম্পাদক আবদুর রহমান রুমী, পৌর ইজিবাইক ট্রেড ইউনিয়ন কেন্দ্রের আহ্বায়ক রফিকুল ইসলাম সৈয়দ, সদস্য সচিব মাজহারুল ইসলাম দেওয়ান, শ্রমিক নেতা আলমগীর হোসেন, শরীফুল আলম, বাবুল মিয়া প্রমুখ।

বক্তারা গত ৫ জুলাই যানজট নিরসনের লক্ষ্যে গঠিত কমিটির সভার সিদ্ধান্ত বাস্তবায়নের আগে সকল ধরণের ফি ও চাঁদাবাজি বন্ধ করার দাবি জানান। রোড বিভাজন না করে পৌর এলাকার সকল সড়কে ইজিবাইক চলাচলেরও দাবি জানান তারা।

এ সময় ইজিবাইক চালক রজব আলী ও মুর্শেদ আলমের উপর নির্যাতন ও হয়রানির কথা তুলে বক্তারা আরও বলেন, বিভিন্ন স্ট্যান্ডে মাসিক ৬০০ টাকা হারে চাঁদাবাজি বন্ধ করতে হবে।

এছাড়া হলুদ গেঞ্জিধারী ‘সন্ত্রাসীদের’ অপসারণ করে বৈধ আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের দ্বারা ট্রাফিক আইন নিয়ন্ত্রণের দাবি জানান বক্তারা।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর