কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জের সন্তান প্রযুক্তিবিদ দিদারুল আলম সানি বেসিসের পরিচালক নির্বাচিত

 স্টাফ রিপোর্টার | ৯ এপ্রিল ২০১৮, সোমবার, ১২:৪৫ | তথ্য প্রযুক্তি 


দেশের তথ্যপ্রযুক্তি খাতের বাণিজ্য সংগঠন বেসিস এর পরিচালক নির্বাচিত হয়েছেন কিশোরগঞ্জের কৃতি সন্তান, শুটিং স্টার লিমিটেড এর মহাব্যবস্থাপক, প্রযুক্তিবিদ দিদারুল আলম সানি। দিদারুল আলম সানি কিশোরগঞ্জ সদর আসনের সাবেক সংসদ সদস্য মরহুম আলমগীর হোসেন এর কনিষ্ঠ পুত্র।

গত ৩১শে মার্চ বেসিসের ২০১৮-১৯ মেয়াদের নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে তথ্যপ্রযুক্তিতে নারী উদ্যোক্তা লুনা শামসুদ্দোহার নেতৃত্বে ‘প্যানেল উইন্ড অব চেইঞ্জ’, মোস্তাফা রফিকুল ইসলামের ডিউকের নেতৃত্বে প্যানেল ‘টিম বিজয়’ এবং সভাপতি আলমাস কবীরের নেতৃত্বে ‘টিম হরাইজন’ প্রতিদ্বন্দ্বিতা করেছেন। নির্বাচনের পর বেসিস এর ৯টি পদের মধ্যে ৬টিতে বিজয়ী হয়ে সংখ্যাগরিষ্ঠতা অর্জন করে ‘টিম হরাইজন’।

‘টিম হরাইজন’ প্যানেল থেকে বিজয়ীরা হলেন, মেট্রোনেট বাংলাদেশ লিমিটেডের সিইও এবং প্যানেলটির দলনেতা সৈয়দ আলমাস কবির, শুটিং স্টার লিমিটেড এর মহাব্যবস্থাপক দিদারুল আলম সানি, বিজনেস অটোমেশন লিমিটেড এর পরিচালক শোয়েব আহমেদ মাসুদ, স্পেকট্রাম সফটওয়্যার অ্যান্ড কনসালটিং লিমিটেড এর ম্যানেজিং পার্টনার মুশফিকুর রহমান, ইউওয়াই সিস্টেমস লিমিটেড এর চেয়ারপারসন ও প্রধান নির্বাহী কর্মকর্তা ফারহানা এ রহমান এবং জানালা বাংলাদেশ লিমিটেড এর মহাব্যবস্থাপক তামজিদ সিদ্দিক স্পন্দন।

কার্যনির্বাহী কমিটির সংখ্যাগরিষ্ঠতা পাওয়ায় প্যানেলের বিজয়ী সৈয়দ আলমাস কবীর, ফারহানা এ রহমান, মুশফিকুর রহমান, শোয়েব আহমেদ মাসুদ, তানজিদ সিদ্দিক স্পন্দন এবং দিদারুল আলম সানি সভায় বসে ঐক্যমত্যের ভিত্তিতে প্যানেলটির দলনেতা সৈয়দ আলমাস কবিরকে সভাপতি নির্বাচিত করেন।

ফারহানা এ রহমান কে সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এবং শোয়েব আহমেদ মাসুদ ও মুশফিকুর রহমানকে ভাইস প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত করা হয়।

এছাড়া তানজিদ সিদ্দিক স্পন্দন, দিদারুল আলম সানি, মোস্তফা রফিকুল ইসলাম ডিউক, লুনা সামসুদ্দোহা এবং ফাহিম মাসরুর পরিচালক হিসেবে নির্বাচিত হন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর