কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


হোসেনপুরে ভাতিজাকে বাঁচাতে গিয়ে প্রবাসী খুন, আরো তিনজন আশঙ্কাজনক

 মো. জাকির হোসেন, হোসেনপুর | ১৫ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার, ১০:২৬ | হোসেনপুর 


কিশোরগঞ্জের হোসেনপুরে ভাতিজাকে বাঁচাতে গিয়ে সৌদি প্রবাসী চাচা খুন হয়েছেন। মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার হাজীপুর বাজারে এ ঘটনা ঘটেছে।

নিহতের নাম তাইজুল ইসলাম। তিনি উপজেলার সিদলা ইউনিয়নের গড়মাছুয়া গ্রামের মাহতাব উদ্দিনের ছেলে। তিনি সৌদি আরবে থাকতেন। প্রায় ৪ চার মাস আগে ছুটিতে বাড়ি এসে করোনার কারণে আটকা পড়েন।

এছাড়া নিহতের দুই ভাই ও ভাতিজার অবন্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁদের তিনজনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তারা হলেন, নিহতের ভাই আমিনুল (৪৫), আমিনুলের ছেলে শামীম (২৫) ও কেরামতের ছেলে জালাল উদ্দিন (৪৫)।

পুলিশ ও নিহতের স্বজন শফিকুল ইসলাম জানান, আমিনুলের ছেলে শামীম পাশের মেছেড়া গ্রামের আতকাপাড়া এলাকার মফিজ উদ্দিনের ছেলে পারভেজ (৪০) এর সাথে রাজমিন্ত্রীর সহকারী হিসেবে কাজ করতো। কাজের মজুরী বাবদ পারভেজ এর কাছে শামীমের ৩৫০ টাকা পাওনা ছিল।

এই টাকা দিতে টালবাহানা করলে এ নিয়ে মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) সকালে পারভেজ এর সাথে শামীমের ঝগড়ার সৃষ্টি হয়।

পরে পারভেজ পাওনা টাকা দেয়ার কথা বলে শামীমকে হাজীপুর বাজারে ডেকে নিয়ে জিনারী ইউনিয়নের সদস্য রিপন মিয়ার ঘরে বিকালে দেন দরবার চলাকালীন শামীমকে ঘরে আটকে রেখে শারীরিক নির্যাতন করে।

খবর পেয়ে ভাতিজাকে উদ্ধার করতে এগিয়ে গেলে দেশীয় অস্ত্র ছুরি দ্বারা তাইজুলকে পারভেজ, ইসলাম উদ্দিন, হানিফ গংরা উপর্যুপরি এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে। এ সময় শামীম ও তার দুই চাচাকেও তারা কুপিয়ে গুরুতর আহত করে।

আহতদের উদ্ধার করে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডা. আদনান আখতার সৌদি প্রবাসী তাইজুলকে মৃত ঘোষণা করেন।

ডা. আদনান আখতার জানান, নিহতের বুকে ও গলায় ধারালো অস্ত্রের আঘাতসহ একাধিক স্থানে গভীর ক্ষতচিহ্ন পাওয়া গেছে।

এদিকে এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

হোসেনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ মোস্তাফিজুর রহমান জানান, এ ঘটনায় এখনো কোন মামলা দায়ের না হলেও পুলিশ ঘটনায় জড়িতদের ধরতে সাঁড়াশি অভিযান চালাচ্ছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর