কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে ইজিবাইক চালকের মরদেহ উদ্ধার

 সোহেল সাশ্রু, ভৈরব | ২৩ সেপ্টেম্বর ২০২০, বুধবার, ৬:১২ | ভৈরব 


কিশোরগঞ্জের ভৈরবে সোহেল ওরফে বদন খন্দকার (৩৫) নামে এক ইজিবাইক চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৩ সেপ্টেম্বর) সকালে উপজেলার কালিকাপ্রসাদ এলাকায় ভৈরব-ময়মনসিংহ আঞ্চলিক সড়কের পাশ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত সোহেল ওরফে বদন খন্দকার পার্শ্ববর্তী কুলিয়ারচর উপজেলার সালুয়া ইউনিয়নের মাঝেরচর গ্রামের হান্নান মিয়ার ছেলে।

নিহত সোহেল ওরফে বদন খন্দকারের ঘাড় মটকানো, শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে ও পিছনে হাত বাঁধায় অবস্থায় পড়েছিল।

ঘটনাস্থল থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বুধবার (২৩ সেপ্টেম্বর) সকালে উপজেলার কালিকাপ্রসাদ এলাকার ভৈরব-ময়মনসিংহ আঞ্চলিক সড়কের পাশে হাত বাঁধা অবস্থায় একটি মৃত দেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। খবর পেয়ে সড়কের পাশ থেকে মৃতদেহ উদ্ধার করে পুলিশ। এ সময় নিহতের আত্মীয় স্বজনরা তার লাশ শনাক্ত করেন।

নিহতের পরিবারের সদস্যরা জানান, সোহেল পেশায় ইজিবাইক চালক। সে কুলিয়ারচর দ্বাড়িয়াকান্দি ও বেলাবো সড়কে ইজিবাইক চালাতো। সে নিরীহ প্রকৃতির মানুষ ছিল।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) রাত থেকে সে নিখোঁজ ছিল। বুধবার (২৩ সেপ্টেম্বর) সকালে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ পাওয়া যায়।

স্বজনেরা আরো জানান, সোহেল বিবাহিত ছিল। দাম্পত্য জীবনে তার দুটি পুত্র ও দুটি কন্যা সন্তান রয়েছে।

এ ব্যাপারে ভৈরব থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আলী মোহাম্মদ রাশেদ জানান, সকালে এলাকাবাসীর মাধ্যমে খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। পূর্ব শত্রুতার কারণ অথবা ইজিবাইক (অটোরিকশা) ছিনতাইয়ের উদ্দেশ্যে এ হত্যাকাণ্ড সংগঠিত হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

উদ্ধারকৃত লাশের ঘাড় মটকানো ও শরীরে বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। এছাড়া পিছনে হাত বাঁধা অবস্থায় ছিল।

নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর