কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


সিঁধ কেটে শিশুকে তুলে নিয়ে ধর্ষণের ঘটনায় সেই ধর্ষক গ্রেপ্তার

 বিশেষ প্রতিনিধি | ২৫ সেপ্টেম্বর ২০২০, শুক্রবার, ১:২৮ | অপরাধ 


কিশোরগঞ্জের করিমগঞ্জে সিঁধ কেটে ঘরে ঢুকে ছয় বছর বয়সী এক মেয়ে শিশুকে তুলে নিয়ে ধর্ষণের ঘটনায় ধর্ষক আলী হোসেন (৫৫) কে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে কিশোরগঞ্জ সদরের শোলাকিয়া এলাকার গাছ বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সে করিমগঞ্জ উপজেলার সাঁতারপুর ইউনিয়নের আব্বাস আলীর ছেলে।

মামলার তদন্ত কর্মকর্তা করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) নাহিদ হাসান সুমন জানান, ঘটনার পর থেকে আলী হোসেন পলাতক ছিল। সে পালিয়ে ঢাকা চলে যায়।

পুলিশ কৌশলের আশ্রয় নিয়ে সেখান থেকে তাকে গাছবাজার এলাকায় আসতে বলে। পুলিশের ফাঁদে পা দিয়ে আলী হেসেন দুপুরে গাছবাজারে গেলে কিশোরগঞ্জ সদর মডেল থানা পুলিশের সহযোগিতায় তাকে পাকড়াও করা হয়। গ্রেপ্তারের পর তাকে পুলিশ সুপারের কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।

করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মমিনুল ইসলাম জানান, তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর পুলিশ হেফাজতে নিয়ে আরো জিজ্ঞাসাবাদ করা হবে। এজন্য আদালতে রিমান্ডের আবেদন করা হচ্ছে।

তিনি জানান, গ্রেপ্তার আলী হোসেন বিকৃত রুচির একজন মানুষ। তার বিরুদ্ধে এ ধরণের আরো অভিযোগ রয়েছে।

পুলিশ জানায়, গত ৬ সেপ্টেম্বর রাতের খাবার শেষে শিশুটি নিজেদের ঘরে বাবা-মায়ের সাথে ঘুমিয়ে পড়ে। মধ্যরাতের দিকে লম্পট মোহাম্মদ আলী সিঁধ কেটে তাদের ঘরে ঢুকে ঘুমন্ত শিশুটিকে বাড়ির পাশের ফসলি মাঠে তুলে নিয়ে যায়।

সেখানে শিশুটিকে ধর্ষণ শেষে ফেলে রেখে যায়। শিশুটির আর্তচিৎকার শুনে গ্রামের এক মহিলা ঘটনাস্থলে গিয়ে শিশুটিকে আহত অবস্থায় উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়।

পরের দিন সকালে শিশুটিকে কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে শিশুটি অনেকটা সুস্থ হয়ে উঠেছে।

এ ঘটনায় শিশুটির বাবা গত ৭ সেপ্টেম্বর বাদী হয়ে আলী হোসেনকে আসামি করে করিমগঞ্জ থানায় একটি অপহরণ ও ধর্ষণ মামলা দায়ের করেন।

এর পর থেকে পুলিশ তাকে ধরতে বিভিন্ন জায়গায় অভিযান চালিয়েও সফল হয়। অবশেষে পুলিশ কৌশলে ফাঁদে ফেলে ধর্ষককে গ্রেপ্তারে সমর্থ হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর