কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


র‌্যাবের ভৈরব ক্যাম্পের অভিযানে ৩০ লিটার চোলাই মদসহ ৬ মাদক ব্যবসায়ী আটক


 স্টাফ রিপোর্টার | ২৬ সেপ্টেম্বর ২০২০, শনিবার, ১১:৪৭ | সারাদেশ 


ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের একটি অপারেশনাল টিম অভিযান পরিচালনা করে ৩০ লিটার চোলাই মদসহ ছয় মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

শনিবার (২৬ সেপ্টেম্বর) রাতে পার্শ্ববর্তী ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ উপজেলার বাগানবাড়ী এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

আটককৃতরা হচ্ছে, মো. আমির হোসেন (৫২), মো. সুমন ইসলাম (১৯), মো. সাজ্জুল হোসেন (৩০), মো. হোসেন মিয়া (৩০), মো. রিপন মিয়া (৪৮), এবং আশরাফুল ইসলাম (৩০)।

তাদের মধ্যে মো. আমির হোসেন ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ উপজেলার ভবানীপুর গ্রামের মো. শহিদ মেম্বারের ছেলে, মো. সুমন ইসলাম ব্রাহ্মণবাড়িয়া সদরের সহিলপুর গ্রামের মৃত আবুল বাসারের ছেলে, মো. সাজ্জুল হোসেন সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার বড় নগদীপুর গ্রামের মৃত আরজ আলীর ছেলে, মো. হোসেন মিয়া হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার গাংপাড়া হাটির মো. জামিল মিয়ার ছেলে, মো. রিপন মিয়া ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ উপজেলার সোনারামপুর গ্রামের মৃত ছানাউল্লাহ মিয়ার ছেলে এবং আশরাফুল ইসলাম ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ উপজেলার চর চারতলা গ্রামের মৃত সিদ্দিক মিয়ার ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার এএসপি মোহাম্মদ বেলায়েত হোসাইন এর নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়।

র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের কিশোরগঞ্জ নিউজকে বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের কিশোরগঞ্জ নিউজকে জানান, র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র নিয়মিত দেশীয় পদ্ধতিতে চোলাই মদ তৈরি করে ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জসহ বিভিন্ন স্থানে পাইকারি/খুচরা বিক্রয় করে আসছে।

এই তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য মাদক ব্যবসায়ী চক্রটির উপর র‌্যাবের নিরবচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।

এরই প্রেক্ষিতে ভৈরব র‌্যাব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার এএসপি মোহাম্মদ বেলায়েত হোসাইন এর নেতৃত্বে একটি আভিযানিক দল শনিবার (২৬ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ উপজেলার বাগানবাড়ী এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযানে ছয় মাদক ব্যবসায়ী মো. আমির হোসেন, মো. সুমন ইসলাম, মো. সাজ্জুল হোসেন, মো. হোসেন মিয়া, মো. রিপন মিয়া এবং আশরাফুল ইসলামকে আটক করে ৩০ লিটার চোলাই মদ উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

তাদের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর