কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন

 রাজন সরকার, পাকুন্দিয়া | ২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার, ৬:১৪ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় বঙ্গবন্ধু কন্যা, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন করা হয়েছে। রোববার (২৮ সেপ্টেম্বর) দুপুরে পাকুন্দিয়া প্রেসক্লাব মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগের সাবেক কোষাধ্যক্ষ মো. বোরহান উদ্দিনের উদ্যোগে আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেক কাটার মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করা হয়।

হাজী জাফর আলী কলেজের প্রভাষক ও ইত্তেফাক সংবাদদাতা তরীকুল হাসান শাহীনের সঞ্চালনায় এতে স্বাগত বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাবেক কোষাধ্যক্ষ, জেলা কৃষকলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবং কিশোরগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক মো. বোরহান উদ্দিন।

এ সময় অবসরপ্রাপ্ত বিডিআর সদস্য আবুল কাশেম, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও কালের কন্ঠ প্রতিনিধি আছাদুজ্জামান খন্দকার, যুগ্ম সাধারণ সম্পাদক ও আরটিভির জেলা প্রতিনিধি অ্যাডভোকেট তানভীর হায়দার, আমাদের সময় প্রতিনিধি মুঞ্জুরুল হক মুঞ্জু, সংবাদের প্রতিনিধি রাজন সরকার, নয়াদিগন্ত প্রতিনিধি ক.ম. মুহিবুল্লাহ বচ্চন, খবর প্রতিনিধি দিলিপ রবিদাস, মানবজমিন প্রতিনিধি সাখাওয়াত হোসেন হৃদয় প্রমুখ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু কন্যা, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র দীঘার্য়ূ কামনা করে দোয়া পরিচালনা করেন উপজেলা পরিষদ জামে মসজিদের সহকারী ইমাম হাফেজ নূরুল ইসলাম।

আলোচনা সভায় মো. বোরহান উদ্দিন বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের ইতিহাসের সবচেয়ে সফল রাষ্ট্রনায়ক। তিনি এদেশের মানুষের ভাগ্য উন্নয়নের কাজ করে যাচ্ছেন।

করোনাভাইরাস মহামারিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গৃহীত পদক্ষেপগুলো আন্তর্জাতিক অঙ্গণে ব্যাপকভাবে প্রশংসিত হয়েছে।

এ সময় তিনি মহান আল্লাহ তায়ালার কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সুস্থ্যতা ও দীর্ঘায়ূ প্রার্থনা করেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর