কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে ৮৬ লিটার চোলাই মদ’সহ তিন মাদক ব্যবসায়ী আটক


 স্টাফ রিপোর্টার | ৪ অক্টোবর ২০২০, রবিবার, ১:২৪ | অপরাধ 


কিশোরগঞ্জের কটিয়াদীতে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের একটি অপারেশনাল টিম অভিযান পরিচালনা করে ৮৬ লিটার চোলাই মদ’সহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

শনিবার (৩ অক্টোবর) রাতে কটিয়াদী পৌরসভার কটিয়াদী পূর্বপাড়া মহল্লায় অভিযান পরিচালনা করে তাদের আটক করে ৮৬ লিটার চোলাই মদ উদ্ধার করে জব্দ করা হয়।

আটক হওয়া তিন মাদক ব্যবসায়ী হচ্ছে, প্রদীপ বাশফোর (২৩), মো. জসিম (৩৮) ও রানাই কুমার দাস (৩০)।

তাদের মধ্যে প্রদীপ বাশফোর কটিয়াদী পূর্বপাড়ার মৃত সুরেশ বাশফোরের ছেলে, মো. জসিম জেলার বাজিতপুর উপজেলার পুড়াকান্দা গ্রামের মৃত ফালু মিয়ার ছেলে এবং রানাই কুমার দাস ফরিদপুর জেলার গৌহ লক্ষীর গ্রামের বাসিন্দা। রানাই কুমার দাস কটিয়াদী বাসস্ট্যান্ডের পিছনে কাজলের বাসার ভাড়াটিয়া।

র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এই অভিযানে নেতৃত্ব দেন।

র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র নিয়মিত দেশীয় পদ্ধতিতে চোলাই মদ তৈরি করে কিশোরগঞ্জ জেলার কটিয়াদীসহ বিভিন্ন স্থানে পাইকারি/খুচরা বিক্রয় করে আসছে।

এই তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য মাদক ব্যবসায়ী চক্রটির উপর র‌্যাবের নিরবচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।

এরই প্রেক্ষিতে শনিবার (৩ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে কটিয়াদী পৌরসভাস্থ কটিয়াদী পূর্বপাড়া এলাকায় র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের একটি অপারেশনাল টিম অভিযান পরিচালনা করে।

অভিযানে তিন মাদক ব্যবসায়ী প্রদীপ বাশফোর, মো. জসিম ও রানাই কুমার দাসকে আটক করে তাদের কাছ থেকে ৮৬ লিটার দেশীয় তৈরি চোলাই মদ উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

উদ্ধারকৃত আলামতের আনুমানিক মূল্য ৩৪ হাজার ৪শ’ টাকা।

তাদের বিরুদ্ধে কটিয়াদী মডেল থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর