কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে একশ’ পিস ইয়াবাসহ যুবক আটক

 স্টাফ রিপোর্টার | ৮ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার, ১০:৩৬ | অপরাধ 


কিশোরগঞ্জে র‌্যাব-১৪, সিপিসি-২,কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম অভিযান পরিচালনা করে একশ’ পিস ইয়াবাসহ মো. আমজাদ হোসেন (৩২) নামে এক যুবককে আটক করেছে।

বৃহস্পতিবার (৮ অক্টোবর) বিকালে কিশোরগঞ্জ সদর উপজেলার বৌলাই ইউনিয়নের ছয়না এলাকায় অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়।

ইয়াবাসহ আটক হওয়া যুবক মো. আমজাদ হোসেন কিশোরগঞ্জ সদর উপজেলার বৌলাই ইউনিয়নের ছয়না গ্রামের হাজী মো. তাহের উদ্দিনের ছেলে।

র‌্যাব জানিয়েছে, ইয়াবাসহ আটক হওয়া যুবক মো. আমজাদ হোসেন একজন মাদক ব্যবসায়ী। সে নিজ এলাকাসহ আশপাশের এলাকায় দীর্ঘদিন ধরে মাদক বিক্রি করে আসছে।

র‌্যাব-১৪, সিপিসি-২,কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে জানান, বৃহস্পতিবার (৮ অক্টোবর) বিকাল সোয়া ৩টার দিকে র‌্যাব-১৪, সিপিসি-২,কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম কিশোরগঞ্জ সদর উপজেলার বৌলাই ইউনিয়নের ছয়না এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযানে ১শ’ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মো. আমজাদ হোসেনকে আটক করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে মাদক ক্রয়-বিক্রয় এর সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

এ ঘটনায় তার বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর