কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় শ্রমিক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত


 সাখাওয়াত হোসেন হৃদয় | ১২ অক্টোবর ২০২০, সোমবার, ২:৫২ | রাজনীতি 


আনন্দঘন পরিবেশে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় জাতীয় শ্রমিক লীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে সোমবার (১২ অক্টোবর) সকালে বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করে উপজেলা ও পৌর শ্রমিক লীগ।

উপজেলা প্রাণিসম্পদ কার্যালয়ের সামনে থেকে উপজেলা শ্রমিক লীগের সভাপতি নাজমুল হক দেওয়ানের নেতৃত্বে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।

শোভাযাত্রাটি পৌরসদর বাজারের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ শেষে পাকুন্দিয়া সরকারি উচ্চ বিদ্যালয় সংলগ্ন আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়।

পরে সেখানে আলোচনা সভা শেষে কেক কেটে সংগঠনটির  ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের জাতীয় সংসদ সদস্য সাবেক আইজিপি, রাষ্ট্রদূত ও সচিব নূর মোহাম্মদ।

এসময় জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট মিয়া মোহাম্মদ ফেরদৌস, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হুমায়ুন কবীর, উপজেলা আওয়ামী লীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক বাবুল আহমেদ, সাবেক পৌর কাউন্সিলর মো. আসাদ মিয়া, উপজেলা শ্রমিক লীগের সভাপতি নাজমুল হক দেওয়ান, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম প্রমুখসহ আওয়ামী লীগ, শ্রমিক লীগসহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর