কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ধর্ষণ মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার


 স্টাফ রিপোর্টার | ২১ অক্টোবর ২০২০, বুধবার, ৬:৫৬ | অপরাধ 


কিশোরগঞ্জে ধর্ষণ মামলায় যাবজ্জীবন কারাদণ্ডে দণ্ডিত টিটন মিয়া (৩০) নামে এক পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তথ্য প্রযুক্তির সহায়তায় বুধবার (২১ অক্টোবর) দুপুরের দিকে কিশোরগঞ্জ জেলা শহরের গাইটাল এলাকায় মিঠামইন থানা পুলিশের একটি টিম অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তার হওয়া যাবজ্জীবন কারাদণ্ডে দণ্ডিত ধর্ষক টিটন মিয়া মিঠামইন উপজেলার ঘাগড়া ইউনিয়নের ভরা গ্রামের সিদ্দিক মিয়ার ছেলে।

মিঠামইন থানার ওসি মো. জাকির রব্বানী বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

ওসি মো. জাকির রব্বানী জানান, কিশোরগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে ২০১১ সালে টিটন মিয়ার বিরুদ্ধে ধর্ষণ মামলা (নং-৬৭১/১২, পিটিশন মো. নং- ৫৩৬/১১) দায়ের করা হয়।

পলাতক আসামি টিটন মিয়াকে যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করে গত সেপ্টেম্বর মাসে ট্রাইব্যুনালে মামলার রায় ঘোষণা করা হয়। সাজা পরোয়ানার ভিত্তিতে তাকে ধরতে তৎপরতা শুরু করে মিঠামইন থানা পুলিশ।

অবশেষে তথ্যপ্রযুক্তির সহায়তায় টিটন মিয়ার অবস্থান নিশ্চিত হয়ে বুধবার (২১ অক্টোবর) বেলা পৌনে ১২টার দিকে মিঠামইন থানা পুলিশের একটি টিম কিশোরগঞ্জ জেলা শহরের গাইটাল এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে যাবজ্জীবন কারাদণ্ডে দণ্ডিত আসামি টিটন মিয়াকে গ্রেপ্তার করা হয়।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর