কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে ১১২ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক


 স্টাফ রিপোর্টার | ২১ অক্টোবর ২০২০, বুধবার, ১০:৫২ | ভৈরব 


কিশোরগঞ্জের ভৈরবে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের একটি অপারেশনাল টিম অভিযান পরিচালনা করে ১১২ বোতল ফেন্সিডিলসহ মোঃ রিপন (২৬) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

বুধবার (২১ অক্টোবর) সন্ধ্যায় ভৈরব উপজেলার দূর্জয় মোড় এলাকায় অভিযান পরিচালনা করে ফেন্সিডিলের এই চালানটিসহ তাকে আটক করা হয়।

ফেন্সিডিলসহ আটক হওয়া মাদক ব্যবসায়ী মোঃ রিপন হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার কালিকাপুর গ্রামের মো. মধু মিয়ার ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এই অভিযানে নেতৃত্ব দেন।

র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র নিয়মিত হবিগঞ্জ জেলার মাধবপুর সীমান্ত এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে ঢাকাসহ বিভিন্ন এলাকায় পাইকারি/খুচরা বিক্রয় করে থাকে।

এই তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য মাদক ব্যবসায়ী চক্রটির উপর র‌্যাবের নিরবচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আরো জানা যায় যে, চক্রের সদস্য এক মাদক ব্যবসায়ী কিশোরগঞ্জ জেলার ভৈরব দূর্জয় মোড় এলাকায় মাদকদ্রব্যের একটি বড় চালান নিয়ে ঢাকায় যাওয়ার জন্য অপেক্ষা করছে।

এরই প্রেক্ষিতে ভৈরব র‌্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল বুধবার (২১ অক্টোবর) সন্ধ্যা পৌনে ৭টার দিকে ভৈরব দূর্জয় মোড়ে নূরানী মসজিদের সামনে পাকা রাস্তার উপর থেকে মাদক ব্যবসায়ী মোঃ রিপনকে একটি চটের বস্তাসহ আটক করা হয়।

বস্তাটি তল্লাসি করে ১১২ বোতল ফেন্সিডিল উদ্ধার করে জব্দ করা হয়। উদ্ধারকৃত আলামতের আনুমানিক মূল্য ২ লাখ ২৪ হাজার টাকা।

ফেন্সিডিলসহ আটক হওয়া মাদক ব্যবসায়ী মোঃ রিপনের বিরুদ্ধে ভৈরব থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর