কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জ শহর সমবায় সমিতির নব-নির্বাচিত কার্যকরী কমিটির শপথ অনুষ্ঠিত


 স্টাফ রিপোর্টার | ২১ অক্টোবর ২০২০, বুধবার, ১১:৩৫ | কিশোরগঞ্জ সদর 


শত বছরের ঐতিহ্যবাহী কিশোরগঞ্জ শহর সমবায় সমিতি লিমিটেড এর ত্রি-বার্ষিক নির্বাচনের মধ্য দিয়ে গঠিত নব-নির্বাচিত কার্যকরী কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২১ অক্টোবর) রাতে শহরের খরমপট্টি এলাকার মুক্তিযোদ্ধা কমিউনিটি সেন্টারে কিশোরগঞ্জ শহর সমবায় সমিতি লিমিটেডের নব-নির্বাচিত কার্যকরী কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ।

এতে নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি ও দৈনিক শতাব্দীর কণ্ঠের সম্পাদক আহমেদ উল্লাহ এবং সদস্য সাংবাদিক সাইফউদ্দীন আহমেদ লেনিন ও জেলা সমবায় কার্যালয়ের পরিদর্শক মোহাম্মদ শাহ্ আলম ছাড়াও সাংবাদিক সাকাউদ্দিন আহাম্মদ রাজন, কিশোরগঞ্জ ব্যবসায়ী সমিতির সভাপতি আসাদুজ্জামান মনির প্রমুখ উপস্থিত ছিলেন।

নব-নির্বাচিত কার্যকরী কমিটির শপথ পাঠ করান নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি ও দৈনিক শতাব্দীর কণ্ঠের সম্পাদক আহমেদ উল্লাহ।

এর আগে গত শনিবার (১৭ অক্টোবর) বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে শত বছরের ঐতিহ্যবাহী কিশোরগঞ্জ শহর সমবায় সমিতি লিমিটেড এর ত্রি-বার্ষিক কার্যকরী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। দিনভর সমিতির কার্যালয়ে মোট ১২টি পদের বিপরীতে কেবল সম্পাদক ও তিনটি ১, ৩ ও ৯নং ওয়ার্ডের কার্যকরী সদস্য পদে নির্বাচিত অনুষ্ঠিত হয়।

নির্বাচনে সভাপতি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাবেক কমিশনার ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব এটিএম মোস্তফা ও সাধারণ সম্পাদক পদে খসরুজ্জামান তুহিন নির্বাচিত হয়েছেন। খসরুজ্জামান তুহিন এই নিয়ে টানা তৃতীয়বারের মতো সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী অন্যান্যরা হলেন- কার্যকরী সদস্য পদে ১নং ওয়ার্ড থেকে স্বপন কুমার ভৌমিক, ৩নং ওয়ার্ড থেকে মোল্লা খায়রুল নোমানী (সমানসংখ্যক ভোট পাওয়ায় লটারীতে বিজয়ী) ও ৯নং ওয়ার্ড থেকে মো. রুহুল আমীন।

এছাড়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় সহ-সভাপতি শামছুল আলম শাহীন, ২নং ওয়ার্ড থেকে মো. আনোয়ার হোসেন, ৪নং ওয়ার্ড থেকে মো. ফারুকুজ্জামান, ৫নং ওয়ার্ড থেকে মো. জসিম উদ্দিন বাদল, ৬নং ওয়ার্ড থেকে সৈয়দ তারেক উদ্দিন সুজন, ৭নং ওয়ার্ড থেকে শফিকুল আহসান খোকন ও ৮নং ওয়ার্ড থেকে আতা মো. উবায়েদ নির্বাচিত হয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর