কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে মিনি নাইট ফুটবলের ফাইনাল, মাদককে না বলার আহ্বান মেয়র পারভেজের


 স্টাফ রিপোর্টার | ৩১ অক্টোবর ২০২০, শনিবার, ৩:২২ | খেলাধুলা 


কিশোরগঞ্জ শহরের চরশোলাকিয়া বাগপাড়ায় হাজারো দর্শকের উপস্থিতিতে উত্তেজনাপূর্ণ ফাইনাল ম্যাচের মধ্য দিয়ে শেষ হয়েছে মিনি নাইট ফুটবল টুর্নামেন্ট। শুক্রবার (৩০ অক্টোবর) রাতে ফাইনাল উদ্বোধন এবং ম্যাচ শেষে পুরস্কার বিতরণ করেন কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ।

এ সময় মেয়র মাহমুদ পারভেজ তরুণ প্রজন্মকে মাদক থেকে দূরে থাকার আহ্বান জানিয়ে তাদের লেখাপড়ার পাশাপাশি নিয়মিত খেলাধুলায় অংশ নিতে উদ্বুদ্ধ করেন।

প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ফাইনালে জলসাবাড়ি ফারুক স্মৃতি সংসদ ১-০ গোলে বারিক ইছামউদ্দিন স্মৃতি সংসদকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

বাগান বাড়ি ক্রীড়া চক্র ও সামাজিক সংগঠনের উদ্যোগে আয়োজিত এই মিনি নাইট ফুটবল টুর্নামেন্টের সমাপনী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাগান বাড়ি ক্রীড়া চক্র ও সামাজিক সংগঠনের সভাপতি মো. ফারুকুজ্জামান।

এতে বিশেষ অতিথি ছিলেন অবসরপ্রাপ্ত কাস্টমস অফিসার আব্দুল আলী, জেলা ছাত্রলীগের সভাপতি মো. আনোয়ার হোসেন মোল্লা সুমন, জেলা ক্রীড়া অফিসার আল-আমিন সবুজ, আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোকাররম হোসেন শোকরানা, সাবেক কৃতী ফুটবলার মো. লায়েক আলী এবং দৈনিক মানবজমিনের স্টাফ রিপোর্টার আশরাফুল ইসলাম।

সংগঠনের সাধারণ সম্পাদক শেখ মো. রতন মিয়ার পরিচালনায় এতে অন্যদের মধ্যে সমাজসেবক হাফিজুল ইসলাম তুহিন, টুর্নামেন্ট কমিটির আহ্বায়ক হাদিকুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

ফাইনাল ম্যাচ শেষে টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দলকে পুরস্কার হিসেবে ফ্রিজ এবং রানার আপ দলকে এলইডি টেলিভিশন তুলে দেন প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ।

এর আগে গত ১৬ অক্টোবর রাতে জমকালো আয়োজনের মধ্য দিয়ে প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্ট উদ্বোধন করেন পৌরমেয়র মাহমুদ পারভেজ।

মিনি নাইট ফুটবল টুর্নামেন্টে নকআউট পদ্ধতিতে মোট ১৬টি দল অংশ নেয়। দলগুলো হচ্ছে, কিং স্টার, বারিক ইছামউদ্দিন স্মৃতি সংসদ, রুমেল স্পোর্টিং ক্লাব, ফারুক স্মৃতি সংসদ, বয়লা স্পোর্টিং ক্লাব, মধ্য কলাপাড়া স্পোর্টিং ক্লাব, জাগরণ স্পোর্টিং ক্লাব, ফুটন্ত কলি স্পোর্টিং ক্লাব, গাইটাল নামাপাড়া এফসি, বন্ধুমহল, রক্ত কনিকা ব্লাড ডোনার ক্লাব, গুলশান মোড় ফুটবল একাদশ, দুরন্ত ক্রীড়া চক্র, স্বপ্নের পথে যুব সংঘ, কানিকাটা জুনিয়র স্পোর্টিং ক্লাব ও গাছবাজার স্পোর্টস একাডেমি।

টুর্নামেন্টের ফাইনাল শুরুর আগে প্রধান অতিথি মাঠে দুই দলের খেলোয়াড়দের সঙ্গে পরিচিত হন। টুর্নামেন্টের ফাইনালকে উপলক্ষ করে খেলার মাঠসহ পুরো এলাকায় উৎসবমুখর পরিবেশ বিরাজ করে। বিভিন্ন এলাকার ফুটবলপ্রেমীরা ফাইনাল ম্যাচটি উপভোগ করেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর