কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


চরফরাদী ইউনিয়ন ধূমপান ও মাদক প্রতিরোধ কমিটি গঠন

 স্টাফ রিপোর্টার | ১ নভেম্বর ২০২০, রবিবার, ১২:৩৪ | পাকুন্দিয়া  


ধূমপান ও মাদক মুক্ত উপজেলা গড়ার লক্ষ্যে কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার চরফরাদী ইউনিয়নে ৭১ সদস্য বিশিষ্ট ইউনিয়ন ধূমপান ও মাদক প্রতিরোধ কমিটি গঠন করা হয়েছে।

শনিবার (৩১ অক্টোবর) দুপুরে উপজেলা কমিটির আহ্বায়ক অ্যাডভোকেট আ.ন.ম তানভীর হায়দার ভূঞা ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক প্রভাষক তরীকুল হাসান শাহীনের যৌথ স্বাক্ষরে এ কমিটির অনুমোদন দেয়া হয়।

কমিটিতে মির্জাপুর শহীদ আলাউদ্দিন উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মো. ফজলুল হক কে সভাপতি, ২৭ নং মির্জাপুর  সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শীতল কুমার সাহাকে সাধারণ সম্পাদক ও চরফরাদী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. সাদ্দাম হোসেনকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

এ উপলক্ষে উপজেলার শহীদ আলাউদ্দিন উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন উপজেলা ধূমপান ও মাদক প্রতিরোধ কমিটির আহ্বায়ক অ্যাডভোকেট আ.ন.ম তানভীর হায়দার ভূঞা, সিনিয়র যুগ্ম আহ্বায়ক প্রভাষক তরীকুল হাসান শাহীন, জাঙ্গালিয়া ইউনিয়ন কমিটির সভাপতি প্রভাষক নুরুজ্জামান, সাধারণ সম্পাদক সিনিয়র শিক্ষক আশরাফুল ইসলাম, পৌর কমিটির সমন্বয়ক লক্ষীয়া উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক শরীফ আহমেদ, পৌর কমিটির সমন্বয়ক হাজী জাফর আলী ডিগ্রি কলেজের প্রদর্শক আতাউর রহমান সোহাগ, চণ্ডিপাশা ইউনিয়ন কমিটির সভাপতি ও ইসমাঈল মেমোরিয়াল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক খালেকুল ইসলাম ঈদুল, অনার্স এন্ড মাস্টার্স ছাত্র কল্যাণ সংগঠনের সাবেক সভাপতি ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক এমএস আল-মামুন, উপজেলা কমিটির যুগ্ম আহবায়ক হোসাইন মোহাম্মদ ফরহাদ, বাহাদিয়া নাজেমি দাখিল মাদ্রাসার শিক্ষক রফিকুল ইসলাম রিপন, সহকারী শিক্ষক আনিসুজ্জামান খোকন, সমাজ সেবক মাও. ইউসুফ আলী রুমেল, চরফরাদী ইউনিয়ন ছাত্রলীগের প্রচার সম্পাদক প্রিন্স হিমেল, এগারসিন্দুর ইউনিয়ন কমিটির সভাপতি আল ইমরান, সম্পাদক মেহেদী হাসান আকাশ, বুরুদিয়া ইউনিয়ন কমিটির সাধারণ সম্পাদক রাকিব আহমেদ প্রমুখ।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর