কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


করিমগঞ্জে নৌকায় প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার


 বিশেষ প্রতিনিধি | ১ নভেম্বর ২০২০, রবিবার, ৫:৫৯ | করিমগঞ্জ  


কিশোরগঞ্জের করিমগঞ্জে আত্মীয়ের বাড়িতে নৌকাযোগে যাওয়ার পথে ধর্ষণের শিকার হয়েছেন এক প্রবাসীর স্ত্রী (২৬)। এ ঘটনায় এলাকাবাসীর সহায়তায় অভিযুক্ত ধর্ষক বোরহান উদ্দিনকে আটক করেছে পুলিশ।

অভিযুক্ত বোরহান উদ্দিন করিমগঞ্জ উপজেলার রৌহা পূর্বপাড়ার তারা মিয়ার ছেলে।

অন্যদিকে ধর্ষণের শিকার নারী পার্শ্ববর্তী মনসন্তোষ গ্রামের এক মালয়েশিয়া প্রবাসীর স্ত্রী।

মামলার এজাহারে প্রবাসীর স্ত্রী উল্লেখ করেছেন, অভিযুক্ত বোরহান উদ্দিন পাশের গ্রামের হওয়ায় সে তার পরিচিত। প্রায় সময় দুজনের মধ্যে মোবাইল ফোনে কথাবার্তা হতো।

প্রবাসীর স্ত্রী ফুফুর বাড়ি একই উপজেলার সাগুলী গ্রামে যাওয়ার জন্য শনিবার (৩১ অক্টোবর) বিকাল ৩টার দিকে বালিখোলা ঘাটে যান।

সেখানে বোরহান উদ্দিনের সাথে তার দেখা হলে সেও সাগুলী গ্রামের আত্মীয়ের বাড়িতে যাবে বলে জানায়। পরে স্বপন মিয়া নামে এক মাঝির নৌকা ভাড়া করে প্রবাসীর স্ত্রীকে নিয়ে বোরহান নৌকায় ওঠে।

বালিখোলা ঘাট থেকে নৌকাটি ছাড়ার পর সাগুলীর দিকে না গিয়ে সুতারপাড়া খাকশ্রী গ্রামের দিকে গিয়ে ভুষারকান্দা গ্রামের বিলে নিয়ে যায়। সেখানে নৌকার মধ্যে জোরপূর্বক প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ করে বোরহান।

পরে রাত ৮টার দিকে ফাজিলখালী বাজারে নৌকা থেকে নামিয়ে একটি অটোরিকশায় তুলে দেয়ার সময় প্রবাসীর স্ত্রী ডাকচিৎকার শুরু করেন।

এ সময় স্থানীয়রা এগিয়ে গিয়ে প্রবাসীর স্ত্রীর মুখে ধর্ষণের ঘটনা শুনে অভিযুক্ত বোরহান উদ্দিনকে আটক করলেও নৌকার মাঝি স্বপন মিয়া নৌকা নিয়ে দ্রুত সটকে পড়ে।

রোববার (১ নভেম্বর) সকালে খবর পেয়ে পুলিশ ভুষারকান্দা গ্রামের একটি বাড়িতে এলাকাবাসীর হেফাজতে থাকা অভিযুক্ত বোরহান ও প্রবাসীর স্ত্রীকে থানায় নিয়ে যায়।

করিমগঞ্জ থানার ওসি মমিনুল ইসলাম জানান, এ ঘটনায় প্রবাসীর স্ত্রী বাদী হয়ে বোরহান উদ্দিন ও নৌকার মাঝি স্বপন মিয়া এই দুইজনকে আসামি করে রোববার (১ নভেম্বর) থানায় মামলা দায়ের করেছেন।

এই মামলায় বোরহান উদ্দিনকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া অপর আসামি স্বপন মিয়াকে গ্রেপ্তারের জন্য তারা তৎপর রয়েছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর