কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচরে ভিক্ষুকদের মাঝে গরু ও ভ্যানগাড়ি বিতরণ

 মুহাম্মদ শাহ্ আলম, কুলিয়ারচর | ৫ নভেম্বর ২০২০, বৃহস্পতিবার, ৬:৫৫ | কুলিয়ারচর 


সরকার ঘোষিত ভিক্ষুকমুক্ত বাংলাদেশ গড়ার লক্ষ্যে ভিক্ষুক পুনর্বাসন বাস্তবায়নে কিশোরগঞ্জের কুলিয়ারচরে ২০ জন ভিক্ষুকের মাঝে গরু ও ব্যাটারিচালিত ভ্যানগাড়ি বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৫ নভেম্বর) দুপুরে উপজেলা পরিষদ চত্ত্বরে উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবাইয়াৎ ফেরদৌসী তাদের মাঝে গরু ও ভ্যানগাড়ি বিতরণ করেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শারমিন সাত্তার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, গোবরিয়া আব্দুল্লাহপুর ইউপি চেয়ারম্যান মো. আব্বাস উদ্দিন, রামদী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো. আলাল উদ্দিন, উছমানপুর ইউপি চেয়ারম্যান মো. নিজাম ক্বারী, ছয়সুতী ইউপি চেয়ারম্যান মীর মো. মিছবাহুল ইসলাম, সালুয়া ইউপি চেয়ারম্যান শাহ মো. মাহবুবুর রহমান, ফরিদপুর ইউপি চেয়ারম্যান লায়ন মোহাম্মদ শাহ আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

ভিক্ষুক পুনর্বাসনের আওতায় উপজেলার ৬টি ইউনিয়ন ও পৌরসভায় মোট ১৪ জন ভিক্ষুকের মাঝে গরু ও ৬ জন ভিক্ষুকের মাঝে ব্যাটারিচালিত ভ্যানগাড়ি বিতরণ করা হয়।

এ সময় বিভিন্ন ইউনিয়ন পরিষদের পরিষদের সদস্য, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর