কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বাংলাদেশ আহলেহাদীস তাবলীগে ইসলাম কিশোরগঞ্জ জেলা কমিটি গঠিত


 স্টাফ রিপোর্টার | ৭ নভেম্বর ২০২০, শনিবার, ১০:৪৪ | কিশোরগঞ্জ সদর 


বাংলাদেশ আহলেহাদীস তাবলীগে ইসলাম এর কিশোরগঞ্জ জেলা শাখার কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (৬ নভেম্বর) বাদ জুমআ এ উপলক্ষে কিশোরগঞ্জ সদর উপজেলার মহিনন্দের গালিমগাজি দারুস সালাম সালাফিয়া মাদ্রাসা সংলগ্ন মসজিদে এক সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আহলেহাদীস তাবলীগে ইসলাম এর আমীর শায়খ মুনীর উদ্দিন।

তিনি কিশোরগঞ্জ জেলা শাখার কমিটি ঘোষণা করেন। ঘোষিত কমিটিতে কিশোরঞ্জ জেলার আমীর নির্বাচিত হয়েছেন এ,আর,এম আবদুল্লাহ, সেক্রেটারী হয়েছেন মো. মাসুদর রহমান এবং সাংগঠনিক সম্পাদক হয়েছেন নুর এ আলম সিদ্দিক।

পরে কিশোরগঞ্জ সদর উপজেলা ও কটিয়াদী উপজেলার কমিটি ঘোষণা করা হয়।

কিশোরগঞ্জ সদর উপজেলা কমিটিতে আহ্বায়ক নির্বাচিত হয়েছেন মো. আল আমিন এবং সিনিয়র যুগ্মআহ্বায়ক নির্বাচিত হয়েছেন আবুল খায়ের মো. ইদ্রিস আলী।

অন্যদিকে কটিয়াদী উপজেলায় আমীর নির্বাচিত হয়েছেন শায়খ রফিকুল ইসলাম।

পরে মহানবী (সা.)এর প্রতি অবমাননার প্রতিবাদে গালিমগাজি দারুস সালাম সালাফিয়া মাদ্রাসা সংলগ্ন সড়কে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আহলেহাদীস তাবলীগে ইসলাম এর আমীর শায়খ মুনীর উদ্দিন। তিনি বলেন, ইসলাম মানবতার ধর্ম, শান্তির ধর্ম। এই ধর্মের প্রিয় মহানবী (সা.) কে  অবমাননার জন্য তীব্র নিন্দা জানাই এরং বিচার দাবি করছি।

তিনি সকলকে ফ্রান্সের পণ্য বর্জন করারও আহ্বান জানান।

মানববন্ধনে কেন্দ্রীয় কমিটির সদস্য সাংবাদিক আল আমিন আমিনী এবং নতুন কমিটিতে স্থান পাওয়া নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এতে উপস্থিত ছিলেন, আহলেহাদীস কিশোরঞ্জ জেলা শাখার আন্দোলন কমিটির সভাপতি প্রফেসর নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম প্রমুখ।

মানববন্ধন পরিচালনা করেন গালিমগাজি দারুস সালাম সালাফিয়া মাদ্রাসার প্রিন্সিপাল ও মসজিদের ইমাম মো. শফিকুল ইসলাম আবদুল্লাহ।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর