কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে জানালার গ্রিল কেটে শরীফ আহমেদ সাদীর বড় ভাইয়ের বাসায় চুরি


 স্টাফ রিপোর্টার | ১৮ নভেম্বর ২০২০, বুধবার, ১১:৩৪ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জে আওয়ামী লীগ নেতা শরীফ আহমেদ সাদীর বড় ভাই সাকের আহমেদ হাদীর বাসার জানালার গ্রিল কেটে চুরির ঘটনা ঘটেছে। মঙ্গলবার (১৭ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টা থেকে রাত ৯টার মধ্যে কোনো এক সময় শহরের নগুয়া প্রথম মোড় এলাকায় সাকের আহমেদ হাদীর বাসায় এই চুরির ঘটনাটি ঘটে।

এ ঘটনায় ৮ ভরি স্বর্ণালংকার এবং নগদ ৭ হাজার টাকা চুরি হয়েছে বলে তার পরিবার থেকে জানানো হয়েছে।

ঘটনার সময় বাড়িতে কেউ ছিলেন না। সাকের আহমেদ হাদী শহরের রথখলা এলাকায় তার ব্যবসা প্রতিষ্ঠানে ছিলেন। তার স্ত্রী ঘরে তালা দিয়ে পাশের গলিতে থাকা ছোট বোনকে নিয়ে শীতের কাপড় কিনতে মার্কেটে গিয়েছিলেন।

সাকের আহমেদ হাদীর ছেলে সিফাত উল্লাহ শাড়ফী জানান, তিনি ঢাকায় থাকায় নগুয়ার বাসায় শুধু তার মা-বাবা থাকেন। মঙ্গলবার (১৭ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে তার মা সাঈদা খানম তার খালাকে নিয়ে নাতির জন্য মার্কেটে শীতের কাপড় কিনতে গিয়েছিলেন।

এ সময় বাড়িতে কেউ ছিল না। তবে ঘরে তালা লাগিয়ে যান তিনি। তার বাবা সাকের আহমেদ হাদী রথখলা এলাকায় তার ব্যবসা প্রতিষ্ঠান (বইয়ের দোকান) বিদ্যাবিতানে ছিলেন।

বাইরে থেকে রাত নয়টায় তার মা বাসায় ফিরে রুমের জিনিসপত্র এলোমেলো পড়ে থাকতে দেখেন। এরপর রান্না ঘরে গিয়ে দেখেন জানালার গ্রিল কাটা।

শাড়ফী জানান, রান্না ঘরের জানালার গ্রিল কেটে চোর ঘরে ঢুকে আলমারি ও ওয়ারড্রোবের তালা ভেঙে ৮ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ সাত হাজার টাকা নিয়ে যায়।

ঘটনা পুলিশকে জানানো হলে রাতেই পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় রুমে চুরির প্রাথমিক আলামত পাওয়া যায়।

এ ঘটনায় সাকের আহমেদ হাদী কিশোরগঞ্জ সদর মডেল থানায় অজ্ঞাত চোরদের নামে একটি অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক পিপিএম জানান, চোর শনাক্ত করতে তারা কাজ করছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর