কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


তাড়াইলে কৃষক লীগের উদ্যোগে প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে ধানের বীজ বিতরণ


 স্টাফ রিপোর্টার, তাড়াইল | ২১ নভেম্বর ২০২০, শনিবার, ৬:৫৪ | তাড়াইল  


বন্যায় ক্ষয়ক্ষতি পুষিয়ে নিতে এবং রবি মৌসুমে উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে কিশোরগঞ্জের তাড়াইলে বাংলাদেশ কৃষক লীগ কিশোরগঞ্জ জেলা কৃষক লীগের সার্বিক ব্যবস্থাপনায় ও তাড়াইল উপজেলা কৃষক লীগের আয়োজনে বিনামূল্যে প্রান্তিক কৃষকদের মাঝে বোরো ধানের বীজ বিতরণ করা হয়েছে।

শনিবার (২১ নভেম্বর) বিকালে তাড়াইল উপজেলা বি.আর.ডি.বি হলরুমে এ বীজ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বীজ বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন তাড়াইল উপজেলা কৃষক লীগের সভাপতি মো. ইসলাম উদ্দিন ফয়সাল।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য সাংবাদিক আনোয়ার হোসেন বাচ্চু।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন জেলা কৃষক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. আবুল হাশেম মাস্টার, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জহির উদ্দিন সফি, তাড়াইল উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক সাংবাদিক আমিনুল ইসলাম বাবুল, উপজেলা আওয়ামী লীগ নেতা মেজবাহ উদ্দিন জুয়েল এবং কিশোরগঞ্জ শহর জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল-মামুন।

বক্তারা কৃষক লীগের প্রতিটি নেতাকর্মীকে কৃষকদের পাশে থেকে দেশ গড়ার কাজে আত্মনিয়োগ করে দেশরত্ম শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করার আহবান জানান।

তাড়াইল উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মো. আনোয়ার হোসেন সরকার এঁর সঞ্চালনায় উপজেলা কৃষক লীগ, উপজেলা যুব লীগ ও উপজেলা বঙ্গবন্ধু পরিষদের স্থানীয় নেতৃবৃন্দসহ উপজেলার ৭টি ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সুপ্রীম সীড কোম্পানীর সহযোগিতায় উপজেলার ৬০ জন কৃষকের মাঝে দুই কেজি করে হাইব্রীড হীরা ধান-৬ বিতরণ করা হয়।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর