কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


করিমগঞ্জে পুলিশের সাঁড়াশি অভিযানে চোরাই অটোরিক্সা ও চার মোটর সাইকেলসহ গ্রেপ্তার ৯


 কিশোরগঞ্জ নিউজ রিপোর্ট | ২১ নভেম্বর ২০২০, শনিবার, ১১:২৪ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জে করিমগঞ্জে পুলিশের টানা ১৫ ঘন্টার এক বিশেষ অভিযানে আন্তঃজেলা মোটর সাইকেল ও অটোরিক্সা চোর চক্রের ৯ সক্রিয় সদস্য গ্রেপ্তার হয়েছে। এ সময় চোর চক্রের এই সদস্যদের কাছ থেকে চোরাই চারটি মোটর সাইকেল ও একটি অটোরিক্সা উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (২০ নভেম্বর) দিবাগত রাত থেকে শনিবার (২১ নভেম্বর) দুপুর পর্যন্ত উপজেলার নিয়ামতপুর, রৌহা ও জাফরাবাদ এলাকায় সাঁড়াশি অভিযান চালিয়ে মোটর সাইকেল চোর চক্রের ৯ সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করা হয় এবং চোরাই চারটি মোটর সাইকেল ও একটি অটোরিক্সা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে, মো. হিরা মিয়া (২২), মো. ছাইম মিয়া (১৩), মো. সুমন মিয়া (২৫), মো. নূরুল ইসলাম (৩৯), মো. মিজানুর রহমান (২৫), মো. রকি মিয়া (২০), আব্দুল কাইয়ুম (৪৮), মো. আরজান (২৩) ও আল-আমিন (৩৫)।

তাদের মধ্যে মো. হিরা মিয়া করিমগঞ্জ উপজেলার মুড়িকান্দি গ্রামের মো. ইদ্রিছ আলীর ছেলে, মো. ছাইম মিয়া চরদেহুন্দা গ্রামের কাঞ্চন মিয়ার ছেলে, মো. সুমন মিয়া উত্তর রৌহা গ্রামের মো. শামছুল হকের ছেলে, মো. নূরুল ইসলাম নিয়ামতপুর গ্রামের মৃত আব্দুল কাদেরের ছেলে, মো. মিজানুর রহমান উত্তর রৌহা গ্রামের নূরুল ইসলামের ছেলে, মো. রকি মিয়া দেওপুর গ্রামের মো. স্বপন মিয়ার ছেলে, আব্দুল কাইয়ুম মুড়িকান্দি গ্রামের মৃত আরমুজ আলীর ছেলে, মো. আরজান উত্তর রৌহা গ্রামের নূরুল ইসলামের ছেলে ও আল-আমিন জাল্লাবাদ গ্রামের মহরম আলীর ছেলে।

কিশোরগঞ্জের পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) এর নির্দেশনায় করিমগঞ্জ থানার ওসি মমিনুল ইসলাম এই বিশেষ অভিযানে নেতৃত্ব দেন।

করিমগঞ্জ থানার ওসি মমিনুল ইসলাম জানান, গ্রেপ্তারকৃতরা আন্তঃজেলা মোটর সাইকেল ও অটোরিক্সা চোর চক্রের সক্রিয় সদস্য। তারা উপজেলার বিভিন্ন এলাকায় মোটর সাইকেল ও অটোরিক্সা চুরির সাথে জড়িত।

এই চোরচক্রটির সদস্যদের ধরতে করিমগঞ্জ থানা পুলিশ শুক্রবার (২০ নভেম্বর) দিবাগত রাতে বিশেষ অভিযানে নামে। শনিবার (২১ নভেম্বর) দুপুর পর্যন্ত উপজেলার নিয়ামতপুর, রৌহা ও জাফরাবাদ এলাকায় এই অভিযান চালানো হয়।

অভিযানে চক্রটির ৯ সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের হেফাজত থেকে চোরাই চারটি মোটর সাইকেল ও একটি অটোরিক্সা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

মোটর সাইকেল ও অটোরিক্সা চুরি ঠেকাতে করিমগঞ্জ থানা পুলিশের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও ওসি মমিনুল ইসলাম জানিয়েছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর