কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচরে বণিক সমিতির নির্বাচন ঘিরে উৎসব, সরগরম প্রচারণা

 মুহাম্মদ শাহ্ আলম, কুলিয়ারচর | ২৩ নভেম্বর ২০২০, সোমবার, ১০:২৬ | কুলিয়ারচর 


কিশোরগঞ্জের কুলিয়ারচরে দ্বাড়িয়াকান্দি কান্দিগ্রাম বাসস্ট্যান্ড বাজার বণিক সমিতি নির্বাচনের শেষ মুহুর্তে নির্বাচনী প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা। নিজেদের ব্যবসাবাণিজ্য ফেলে রাতদিন ভোটারদের মন জয় করার চেষ্টা করে যাচ্ছেন তারা।

ব্যানার, পোস্টার, ফেস্টুন দিয়ে ঢেকে ফেলা হয়েছে গোটা বাসস্ট্যান্ড বাজার। সারি সারি পোস্টারে ব্যবসায়ীদের সেবা করার প্রতিশ্রুতি। এ যেন এক অন্যরকম আবহাওয়া।

বাজারের ব্যবসায়ী ধেকে শুরু করে আশপাশের মানুষজন নির্বাচনকে কেন্দ্র করে আনন্দের জোয়ারে ভেসে বেড়াচ্ছে। এ যেন উৎসব মূখর আনন্দঘন এক পরিবেশ।

আর মাত্র একদিন পর আগামী বুধবার (২৫ নভেম্বর) সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হইবে।

নির্বাচনে ২০৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করে দ্বাড়িয়াকান্দি কান্দিগ্রাম বাসস্ট্যান্ড বাজার বণিক সমিতির নেতৃত্ব নির্বাচন করবেন।

নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৪ জন প্রার্থী। এর মধ্যে মেসার্স নিউ সততা পোল্ট্রি ফিড এন্ড চিকস্ ও মেসার্স মোহন এন্টারপ্রাইজ এর সত্বাধিকারী মো. আরশ মিয়া আনারস প্রতীক নিয়ে, মো. মেহেদী হাসান সোহেল টিউবওয়েল প্রতীক নিয়ে, মো. রাহিম উদ্দিন মোটর সাইকেল প্রতীক নিয়ে এবং মো. হাবিবুল্লাহ মিষ্টু মিয়া চশমা প্রতীক নিয়ে নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন দুইজন। তারা হলেন, তালা প্রতীক নিয়ে মো. বাবুল খন্দকার এবং হেলিকপ্টার প্রতীক নিয়ে মো. সিরজাহান সিরাজ।

এবারের নির্বাচনে মূলত সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

এর আগে নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সহ-সভাপতি পদে মো. জয়নাল আবেদীন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে মো. রুবেল মিয়া, সাংগঠনিক সম্পাদক পদে আব্দুস সালাম এবং কোষাধ্যক্ষ পদে মো. নূরুল ইসলাম খান নির্বাচিত হয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর