কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়া বাজার বণিক সমিতির সভাপতি মজলিশ, সম্পাদক সাগর


 মো. তরীকুল হাসান, পাকুন্দিয়া | ২৬ নভেম্বর ২০২০, বৃহস্পতিবার, ১১:৪২ | পাকুন্দিয়া  


অত্যন্ত আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশে কিশোরগঞ্জের পাকুন্দিয়া বাজার বণিক সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে ওমর ফারুক মজলিশ সভাপতি, তাজুল ইসলাম সাগর সাধারণ সম্পাদক এবং মাহমুদুল হাসান রাসেল সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) উপজেলা পরিষদ মিলনায়তন কেন্দ্রে সকাল ৯টা থেকে নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয় এবং বিকাল ৪ টায় শেষ হয়।

নির্বাচনে রিটার্নিং অফিসারের দায়িত্ব পালন করেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মো. আনোয়ার হোসেন।

এছাড়া প্রিসাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন উপজেলা একাডেমিক সুপারভাইজার শারফুল ইসলাম।

রিটার্নিং অফিসার উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মো. আনোয়ার হোসেন জানান, সকাল ৯টা থেকে ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে সুষ্ঠু ও অবাধ ভোট গ্রহণ সম্পন্ন হয়।

নির্বাচনে মোট ৫৯৫ ভোটের মধ্যে ৫২১ ভোট কাস্টিং হয়েছে। নির্বাচনে ৩টি পদে মোট ৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

সভাপতি পদে ওমর ফারুক মজলিস হরিণ প্রতীকে ৩৫৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শহীদুজ্জামান স্বপন চেয়ার প্রতীকে ১৪৯ ভোট পেয়েছেন।

সাধারণ সম্পাদক পদে তাজুল ইসলাম সাগর হেলিকপ্টার প্রতীকে ৩৬৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মুফতি মাওলানা মাহমুদুল হাসান গোলাপ ফুল প্রতীকে ১২৭ ভোট পেয়েছেন।

এছাড়া সাংগঠনিক সম্পাদক পদে মাহমুদুল হাসান রাসেল আনারস প্রতীকে ৩১৬ পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী লিটন মিয়া মোটরসাইকেল প্রতীকে ১৮০ ভোট পেয়েছেন।

সমিতির বাকি ১৩টি পদে একক প্রার্থী হওয়ায় তারা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

এদিকে নির্বাচনের ভোটগ্রহণকে শান্তিপূর্ণ করতে দিনব্যাপী পুলিশ, আনসার ও গ্রাম পুলিশসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের সরব উপস্থিতি দেখা গেছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর