কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জ কেন্দ্রীয় বেতার শ্রোতা সংঘ এর কমিটি গঠন

 স্টাফ রিপোর্টার | ২৮ নভেম্বর ২০২০, শনিবার, ৬:৪০ | রকমারি 


কিশোরগঞ্জ জেলার বেতার শ্রোতা ও শ্রোতা সংঘসমূহের মধ্যে পারস্পরিক সম্পর্কোন্নয়নের লক্ষ্যে ‘কিশোরগঞ্জ কেন্দ্রীয় বেতার শ্রোতা সংঘ’ নামে বেতার শ্রোতাদের প্রতিনিধিত্বমূলক একটি সংগঠনের আত্মপ্রকাশ ঘটেছে।

শনিবার (২৮ নভেম্বর) দুপুরে জেলা শহরের গুরুদয়াল সরকারি কলেজ সংলগ্ন মুক্তমঞ্চ এলাকায় অনুষ্ঠিত এক শ্রোতা আড্ডায় সংগঠনটির উপদেষ্টা কমিটি ও কার্যকরী কমিটি গঠন করা হয়।

১০ সদস্যবিশিষ্ট উপদেষ্টা কমিটিতে রয়েছেন মো. সাহাদাত হোসাইন, আশরাফুল ইসলাম, সাইফুল ইসলাম শান্ত, মাহবুবুর রহমান টিটু, জিল্লুর রহমান আকাশ, সারোয়ার জাহান মহসিন, এম এইচ মামুনুর রশীদ, মো. আসাদুজ্জামান, জসীম উদ্দিন হৃদয় এবং মো. নজরুল ইসলাম।

কার্যকরী কমিটিতে গিয়াস উদ্দিন আহমেদ সভাপতি, রেজুয়ানুল হক সাধারণ সম্পাদক, জাহাঙ্গীর আলম সাংগঠনিক সম্পাদক এবং সাহাব উদ্দিন আহম্মেদ অর্থ সম্পাদক মনোনীত হয়েছেন।

এছাড়া কমিটিতে সিনিয়র সহ সভাপতি মাসুম কবির সানি, সহ সভাপতি এস ডি সোহেল প্রিন্স, শরিফা আক্তার পান্না ও জসীম উদ্দিন বিশাল, যুগ্ম সাধারণ সম্পাদক দ্বীন মোহাম্মদ অমিত, এমডি সবুজ মাহমুদ ও ফাতেমা আক্তার রত্না, সহ সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা ও কলি আক্তার, প্রচার সম্পাদক রমজান আলী রবিন, সহ-প্রচার সম্পাদক মোহাম্মদ উল্লাহ, সাহিত্য সম্পাদক এ জি এম ফাইজু মিয়া, সাংস্কৃতিক সম্পাদক জে এ টুটুল, সমাজ কল্যাণ সম্পাদক মো. সাগর মিয়া, ক্রীড়া সম্পাদক আজহারুল ইসলাম তামিম, সহ-ক্রীড়া সম্পাদক রফিকুল ইসলাম, প্রবাসী শ্রোতা সম্পাদক আব্দুল হান্নান রানা ও মহিলা সম্পাদিকা শারমিন আক্তার রিমা।

নবগঠিত এই কমিটি শ্রোতা বৃদ্ধি করা, নতুন শ্রোতাদের বেতারমুখী করা, নিয়মিত শ্রোতা আড্ডা সচল রাখা, সমাজকল্যাণমূলক কাজে ঐক্যবদ্ধ ভাবে কাজ করবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর