কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচরের সাংবাদিক কাইয়ুম হাসান গুরুতর আহত, জ্ঞান ফিরেনি তিনদিনেও

 মুহাম্মদ শাহ্ আলম, কুলিয়ারচর | ৬ ডিসেম্বর ২০২০, রবিবার, ৫:২৬ | কুলিয়ারচর 


বেসরকারি টিভি চ্যানেল মাই টিভি'র কিশোরগঞ্জের কুলিয়ারচর ও কটিয়াদী উপজেলা প্রতিনিধি মুহাম্মদ কাইয়ুম হাসান এক অজ্ঞাত দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

তিনদিনেও তার জ্ঞান না ফেরায় তার আহত হওয়া সম্পর্কে কোন ধারণা পাওয়া যাচ্ছে না। বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। তার অবস্থা খুবই আশঙ্কাজনক।

জানা যায়, গত শুক্রবার (৪ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সাংবাদিক মুহাম্মদ কাইয়ুম হাসান কটিয়াদী থেকে মোটর সাইকেল চালিয়ে নিজ বাড়ি কুলিয়ারচর উপজেলার বড়চারা গ্রামে ফেরার পথে আহত হন।

এ সময় আহত অবস্থাতেই তিনি মোটর সাইকেল চালিয়ে কোন রকমে তাঁর নিজ বাড়িতে আসার সাথে সাথে পরিবারের সদস্যদের কোন কিছু বলার আগেই মাটিতে ঢলে পড়ে জ্ঞান হারিয়ে ফেলেন। তার চোখে গুরুতর আঘাতের চিহ্ন রয়েছে।

দ্রুত পরিবারের সদস্যরা তাকে অজ্ঞান ও রক্তাক্ত গুরুতর আহত অবস্থায় বাজিতপুরের জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। ওই দিনই হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আরো উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

রোববার (৬ ডিসেম্বর) বিকালে এই রিপোর্ট লিখা পর্যন্ত গুরুতর আহত ওই সাংবাদিকের জ্ঞান না ফেরায় জানা যাচ্ছে না তিনি কি সড়ক দূর্ঘটনায় আহত হয়েছেন, না-কি শত্রুতা করে কেউ তার উপর হামলা করেছে।

তার সুস্থতা কামনা করে কুলিয়ারচর উপজেলার বিভিন্ন ইলেক্ট্রনিক, প্রিন্ট ও অনলাইন গণমাধ্যমে কর্মরত সাংবাদিক এবং আহত সাংবাদিক কাইয়ুম হাসানের পরিবারের সদস্যবর্গ সকলের কাছে দোয়া কামনা করেছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর