কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় বন্যা আশ্রয় কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন

 সাখাওয়াত হোসেন হৃদয় | ৭ ডিসেম্বর ২০২০, সোমবার, ৫:১৯ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় তিন তলা ভীত বিশিষ্ট বন্যা আশ্রয় কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। সোমবার (৭ ডিসেম্বর) দুপুরে উপজেলার কালিয়াচাপড়া চিনিকল উচ্চ বিদ্যালয়ে নির্মাণাধীন এ আশ্রয় কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়।

কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের জাতীয় সংসদ সদস্য ও পুলিশের সাবেক মহা-পরিদর্শক (আইজিপি) নূর মোহাম্মদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভিত্তিপ্রস্তর উন্মোচন করেন।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাহিদ হাসান, পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সারোয়ার জাহান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. রওশন করিম, পাটুয়াভাঙ্গা ইউপি চেয়ারম্যান মো. শাহাব উদ্দিন, চৌদ্দশত ইউপি চেয়ারম্যান এবি ছিদ্দিক খোকা, পাটুয়াভাঙ্গা ইউপির সাবেক চেয়ারম্যান মো. জালাল উদ্দিন বাচ্চু, নারান্দী ইউপির সাবেক চেয়ারম্যান মো. মঞ্জুরুল হক হীরা, কালিয়াচাপড়া চিনিকল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আমজাদ হোসেন, উপজেলা শ্রমিকলীগের সভাপতি নাজমুল হক দেওয়ান প্রমুখসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, দুর্যোগ ব্যবস্থাপনা অধিদফতর দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অধীনে দুই কোটি ৮০ লাখ ৮০ হাজার টাকা ব্যয়ে তিন তলা বিশিষ্ট এ বন্যা আশ্রয় কেন্দ্রটি নির্মাণ করা হচ্ছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর