কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


তাড়াইলে বাংলাদেশ প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি, বাবুল সভাপতি, সুমন সম্পাদক


 স্টাফ রিপোর্টার, তাড়াইল | ৯ ডিসেম্বর ২০২০, বুধবার, ১১:৫০ | তাড়াইল  


মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধতা ও অধিকার প্রতিষ্ঠায় সর্বস্তরের সাংবাদিক জাগো... এই স্লোগানকে সামনে রেখে কিশোরগঞ্জের তাড়াইলে বাংলাদেশ প্রেস ক্লাব, তাড়াইল উপজেলা শাখার ৭ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ  কমিটি গঠন করা হয়েছে।

বুধবার (৯ ডিসেম্বর) বিকালে তাড়াইল প্রেসক্লাব সভাকক্ষে বাংলাদেশ প্রেস ক্লাব, তাড়াইল উপজেলা শাখার উদ্যোক্তা ও আহবায়ক সাংবাদিক আমিনুল ইসলাম বাবুল এঁর সভাপতিত্বে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সর্বসম্মতিক্রমে তাড়াইল উপজেলা শাখার নবগঠিত কমিটি ঘোষণা করেন তাড়াইল প্রেসক্লাবের সভাপতি দেওয়ান ফারুক দাদ খান।

বাংলাদেশ প্রেস ক্লাব, তাড়াইল উপজেলা শাখা কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন আমিনুল ইসলাম বাবুল (দৈনিক আমাদের সময়) এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মো. সুমন মিয়া (ভোরের কাগজ)।

কমিটিতে সিনিয়র সহ-সভাপতি দেওয়ান ফারুক দাদ খান (সমকাল), সহ-সভাপতি মো. আফছর উদ্দিন (মানবজমিন), যুগ্ম-সাধারণ সম্পাদক মো. মুখলেছুর রহমান (দৈনিক দেশকাল), সাংগঠনিক সম্পাদক মো. আশরাফ আলী মীর (ইনকিলাব) ও অর্থ সম্পাদক/কোষাধ্যক্ষ মো. আবুল হাসেম ভূঞা (স্বদেশ সংবাদ)।

উল্লেখ, বাংলাদেশ প্রেস ক্লাব, বাংলাদেশ সরকার অনুমোদিত (গভ: রেজি: নম্বর- ৯৮৭৩৬/১২) এটি দেশব্যাপী সর্বস্তরের সাংবাদিকদের সংগঠন। এর প্রতিষ্ঠাতা ও মহাসচিব প্রথিতযশা সাংবাদিক ফরিদ খান।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর