কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


জাতির পিতার ভাস্কর্যের অবমাননার প্রতিবাদে কুলিয়ারচরে বীর মুক্তিযোদ্ধাদের বিক্ষোভ মিছিল

 মুহাম্মদ শাহ্ আলম, কুলিয়ারচর | ১০ ডিসেম্বর ২০২০, বৃহস্পতিবার, ৬:২১ | কুলিয়ারচর 


জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্যের অবমাননা ও স্বাধীনতা বিরোধী উগ্র মৌলবাদী গোষ্ঠীর ধৃষ্টতাপূর্ণ কটুক্তি ও দেশে অরাজকতা সৃষ্টির ষড়যন্ত্রের প্রতিবাদে কিশোরগঞ্জের কুলিয়ারচরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন বীর মুক্তিযোদ্ধাগণ।

বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) সকালে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের উদ্যোগে কুলিয়ারচরের বীর মুক্তিযোদ্ধা ও বীর মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যগণের অংশগ্রহণে এই  মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

কুলিয়ারচর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল বের করা হয়।

বিক্ষোভ মিছিলটি বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ ভবন পর্যন্ত গিয়ে আবার মুক্তিযোদ্ধা সংসদের সামনে গিয়ে শেষ হয়।

মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে বক্তারা বলেন, স্বাধীনতার পরাজিত শক্তি, পাকিস্তানি প্রেতাত্মা ও তাদের দোসর আবারও দেশ ও জাতির বিরুদ্ধে চক্রান্তে লিপ্ত হয়েছে। তাদের এই হীন চক্রান্তের বিরুদ্ধে সকলকে আবার ঐক্যবদ্ধ হয়ে প্রতিহত করতে হবে।

তারা বলেন, স্বাধীনতা বিরোধী এই সকল উগ্র মৌলবাদী গোষ্ঠীকে সব জায়গা থেকে প্রতিহত করতে হবে।

মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে কুলিয়ারচর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ও জেলা পরিষদের সদস্য মো. জিল্লুর রহমান সহ উপজেলার সকল বীর মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা কমান্ডার ও বীর মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর