কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কমরেড আবদুর রাজ্জাক ভূইঁয়া’র স্ত্রী নূরজাহান বেগমের ইন্তেকাল


 আমিনুল ইসলাম বাবুল | ১২ ডিসেম্বর ২০২০, শনিবার, ১২:০৩ | তাড়াইল  


বাংলাদেশের কমিউনিস্ট পার্টি, কিশোরগঞ্জ জেলা কমিটির সাবেক সভাপতি, আজীবন বিপ্লবী, স্বাধীনতা সংগ্রামের অন্যতম সংগঠক, কৃষকনেতা কমরেড আবদুর রাজ্জাক ভূইঁয়া’র স্ত্রী মোছা. নূরজাহান বেগম ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) দিবাগত রাত সাড়ে ৯টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

বার্ধক্যজনিত কারণে তিনি বিভিন্ন অসুস্থতায় ভুগছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮২ বছর।

তিনি দুই ছেলে, সাত মেয়ে ও নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

শুক্রবার (১১ ডিসেম্বর) দুপুর ৩ ঘটিকায় উপজেলার তাড়াইল-সাচাইল ইউনিয়নের পংপচিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে তাঁর নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজা পরিচালনা করেন মাওলানা মো. আবু ছালেক।

জানাজা শুরুর আগে কমরেড আবদুর রাজ্জাক ভূইঁয়া’র বড় ছেলে ইঞ্জিনিয়ার আলী হায়দার রাজ্জাকী বুলবুল তাঁর মায়ের রুহের মাগফিরাত কামনা করে উপস্থিত সবার কাছে দোয়া কামনা করে সংক্ষিপ্ত বক্তব্য দেন।

দলমত নির্বিশেষে বিভিন্ন শ্রেণি-পেশার বিপুলসংখ্যক মানুষ মোছা. নূরজাহান বেগমের জানাজায় অংশ নেন।

পরে মরহুমার লাশ পংপাচিয়া গ্রামের পারিবারিক গোরস্থানে তাঁর স্বামীর কবরের পাশে দাফন করা হয়েছে।

মোছা. নূরজাহান বেগমের মৃত্যুতে কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক, কিশোরগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি, বিজ্ঞ পাবলিক প্রসিকিউটর (পিপি), সাংবাদিক ও কথা সাহিত্যিক প্রথিতযশা রাজনীতিক অ্যাডভোকেট শাহ্ আজিজুল হক, বাংলাদেশের কমিউনিস্ট পার্টি, কিশোরগঞ্জ জেলা কমিটির সভাপতি সৈয়দ নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এনামুল হক গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর