কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জ জেলা সদরের সরকারি মাধ্যমিক বিদ্যালয়সমূহে ৬ষ্ঠ শ্রেণিতে ভর্তির বিজ্ঞপ্তি


 শিক্ষা ডেস্ক | ১৪ ডিসেম্বর ২০২০, সোমবার, ৭:৫১ | শিক্ষা  



কিশোরগঞ্জ জেলা সদরের সরকারি মাধ্যমিক বিদ্যালয়সমূহের ২০২১ শিক্ষাবর্ষে ৬ষ্ঠ শ্রেণি শিক্ষার্থী ভর্তির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে কিশোরগঞ্জ জেলা সদরের সরকারি মাধ্যমিক বিদ্যালয় সমূহে শিক্ষার্থী ভর্তি কমিটি।

সোমবার (১৪ ডিসেম্বর) কিশোরগঞ্জ জেলা সদরের সরকারি মাধ্যমিক বিদ্যালয় সমূহে শিক্ষার্থী ভর্তি কমিটির সদস্য সচিব ও কিশোরগঞ্জ সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ.কে.এম আবদুল্লাহ স্বাক্ষরিত ভর্তির বিজ্ঞপ্তির মাধ্যমে ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, পহেলা জানুয়ারি ২০২১ তারিখে শিক্ষার্থীর বয়স ১১+ বছর হতে হবে।

কিশোরগঞ্জ জেলা সদরের সরকারি মাধ্যমিক বিদ্যালয়সমূহের ২০২১ শিক্ষাবর্ষে ৬ষ্ঠ শ্রেণিতে শিক্ষার্থী ভর্তির আবেদন অনলাইনে করতে হবে।

অনলাইনে আবেদন গ্রহণ শুরু হবে ১৫ ডিসেম্বর সকাল ১০টা থেকে। আবেদন করা যাবে ২৭ ডিসেম্বর বিকাল ৫টা পর্যন্ত।

gsa.teletalk.com.bd এই ওয়েবসাইটের মাধ্যমে নির্ধারিত নিয়মাবলী অনুসরণপূর্বক এবং ভর্তির আবেদন ফি বাবদ ১১০/- (একশত দশ) টাকা টেলিটক প্রি-পেইড মোবাইল হতে এসএমএম এর মাধ্যমে পরিশোধ করে Online- এ আবেদন ফরম পূরণ করা যাবে।

বিভাগ, জেলা ও উপজেলা নির্বাচন করে প্রাপ্ত বিদ্যালয়ের তালিকা থেকে বিদ্যালয় নির্বাচন করে আবেদন ফরম পূরণ করতে হবে।

একই আবেদনে প্রভাতি ও দিবা উভয় শিফট নির্বাচন করা যাবে। উল্লেখ্য যে, একটি শিফট নির্বাচন করলে নির্বাচিত শিফটেই তার আবেদন বিবেচিত হবে।

অনলাইনে আবেদন ফরম পূরণ ও ভর্তি সংক্রান্ত বিস্তারিত নিয়মাবলী www.teletalk.com.bd ওয়েবসাইট এবং www.dshe.gov.bd এর secondary circular/order ওয়েবসাইটে পাওয়া যাবে।

সারাদেশে সরকারি বিদ্যালয়সমূহে লটারি প্রক্রিয়ায় শিক্ষার্থী নির্বাচন আগামী ৩০ ডিসেম্বর (৩০/১২/২০২০) খ্রি. তারিখে Online- এ অনুষ্ঠিত হবে।

বি:দ্র: ৬ষ্ঠ শ্রেণি ব্যতীত অন্য কোন ক্লাশে শিক্ষার্থী ভর্তি করা হবে না এবং বিদ্যালয়সমূহে কোন আবেদন ফরম পাওয়া যাবে না।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর