কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


তাড়াইলে বীর মুক্তিযোদ্ধাদের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ


 আমিনুল ইসলাম বাবুল | ১৬ ডিসেম্বর ২০২০, বুধবার, ৩:০১ | তাড়াইল  


স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে কিশোরগঞ্জের তাড়াইলে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ কর্মসূচি করেছেন তাড়াইল উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল ও মুক্তিযোদ্ধা প্রজন্ম কমান্ড।

বীর মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল ও মুক্তিযোদ্ধা প্রজন্ম কমান্ড, তাড়াইল উপজেলা শাখার উদ্যোগে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা হাজী মো. আবদুল হাই এঁর সার্বিক সহযোগিতায় বুধবার (১৬ ডিসেম্বর) সকাল ১০টায় তাড়াইল উপজেলা পরিষদের সামনে মানববন্ধন ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সামনে প্রতিবাদ সমাবেশ কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধন কর্মসূচির পরে একটি প্রতিবাদ র‌্যালি উপজেলা পরিষদ প্রাঙ্গণ হতে শুরু করে তাড়াইল বাজার প্রদক্ষিণ শেষ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল ভবনের সামনে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে তাড়াইল উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আজিজুল হক ভূঞা মোতাহার, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্বা হাজী মো. আবদুল হাই, বীর মুক্তিযোদ্ধা ডা. মো. মুজিবুর রহমান ভূঞা আঙ্গুর মিয়া, বীর মুক্তিযোদ্ধা মো. আবুল কালাম আজাদ, মুক্তিযোদ্ধার সন্তান আলহাজ্ব একেএস জামান সম্রাট, রবীন্দ্র সরকার, ইকবাল হোসেন তারেক, আবদুল মালেক ভূঞা, মো. জিয়াউর রহমান, আলী আকবর রাজ্জাকী কামরুল, মো. আনিছুল ইসলাম জাকিরসহ দলমত নির্বিশেষে বিভিন্ন শ্রেণি-পেশার বিপুলসংখ্যক মানুষ অংশগ্রহণ করেন।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নিয়ে ধর্মের দোহাই দিয়ে ধর্মপ্রাণ সাধারণ মানুষের মধ্যে বিভ্রান্তি না ছাড়ানোর জন্য সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান।

বক্তারা বাংলাদেশকে মহান মুক্তিযুদ্ধের চেতনায় এগিয়ে নেয়া ও চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য দেশবাসীর প্রতি জোরালো আহ্বান জানান।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর