কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় মহান বিজয় দিবস উদযাপন

 সাখাওয়াত হোসেন হৃদয় | ১৬ ডিসেম্বর ২০২০, বুধবার, ৩:১৮ | পাকুন্দিয়া  


যথাযথ মর্যাদা ও আনন্দঘন পরিবেশে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে। দিবসটি উদযাপন উপলক্ষ্যে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা, চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতাসহ বিভিন্ন ধর্মীয় উপসনালয়ে দোয়া মাহফিল কর্মসূচি পালন করা হয়েছে।

বুধবার (১৬ ডিসেম্বর) সকাল সাড়ে ৮টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদে বঙ্গবন্ধুর প্রতিকৃতিত্বে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রেনু, উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও মো. নাহিদ হাসান, এসিল্যান্ড একেএম লুৎফর রহমান, ওসি মো. সারোয়ার জাহানসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে বেলা ১১টার দিকে উপজেলা পরিষদ চত্বরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ইউএনও মো. নাহিদ হাসান এর সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের জাতীয় সংসদ সদস্য পুলিশের সাবেক মহাপরিদর্শক নূর মোহাম্মদ।

এদিকে মহান বিজয় দিবস উপলক্ষ্যে পৌরসদরের পলিগ্যান পাবলিক স্কুলে এক আলোচনা সভার আয়োজন করে উপজেলা বিএনপি।

উপজেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট মো. জালাল উদ্দিনের সভাপতিত্বে এতে উপজেলা ও পৌর বিএনপিসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়াও দিবসটি উপলক্ষ্যে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন রাজনৈতিক নেতৃবৃন্দসহ সামাজিক-সাংস্কৃতিক বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর