কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বঙ্গবন্ধুর স্বপ্ন-আদর্শকে ধারণ, লালন ও পালনই হোক বিজয় দিবসের অঙ্গীকার: নূর মোহাম্মদ এমপি

 মো. তরীকুল হাসান, পাকুন্দিয়া | ১৬ ডিসেম্বর ২০২০, বুধবার, ১০:০০ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের জাতীয় সংসদ সদস্য পুলিশের সাবেক মহাপরিদর্শক নূর মোহাম্মদ বলেছেন, একটি সুখী-সমৃদ্ধ-অসম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণে বঙ্গবন্ধুর স্বপ্ন আদর্শকে ধারণ, লালন ও পালনই হোক বিজয় দিবসের অঙ্গীকার।

বুধবার (১৬ ডিসেম্বর) সকাল ১১টায় কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় উপজেলা প্রশাসনের উদ্যোগে মহান বিজয় দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. নাহিদ হাসান।

সভায় অন্যদের মধ্যে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) একেএম লুৎফর রহমান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মেজবাহ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হুমায়ুন কবীর, জেলা শ্রমিকলীগের উপদেষ্টা আতাউল্লাহ সিদ্দিক মাসুদ, জাঙ্গালিয়া ইউপি চেয়ারম্যান সরকার শামীম আহমেদ, নারান্দী ইউপি চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম, বুরুদিয়া ইউপি চেয়ারম্যান নাজমুল হুদা রুবেল প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সারোয়ার জাহান, উপজেলা প্রশাসনের কর্মকর্তা, রাজনীতিক এবং সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে দিবসটি উদযাপন উপলক্ষ্যে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা, চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতাসহ বিভিন্ন ধর্মীয় উপসনালয়ে দোয়া মাহফিল কর্মসূচি পালন করা হয়েছে।

সকাল সাড়ে ৮টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদে বঙ্গবন্ধুর প্রতিকৃতিত্বে পুষ্পস্তবক অর্পণ করা হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর