কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় ব্যবসায়ীকে কুপিয়ে জখম, প্রতিবাদে মানববন্ধন বিক্ষোভ

 সাখাওয়াত হোসেন হৃদয় | ২০ ডিসেম্বর ২০২০, রবিবার, ১১:৫২ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ব্যবসা প্রতিষ্ঠানে সন্ত্রাসী হামলার প্রতিবাদে ও সন্ত্রাসীদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

রোববার (২০ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার বুরুদিয়া ইউনিয়নের বটতলা বাজারে নরপতি গ্রামবাসীর ব্যানারে এসব কর্মসূচি পালন করা হয়।

জানা গেছে, গত বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) দুপুরে বটতলা বাজারের মারুফ ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ-এ রামদা, লোহার রড ও লাঠিসোটা নিয়ে প্রবেশ করে পুটিয়া গ্রামের আরিফ, ইয়াছিন ও মাহফুজসহ অজ্ঞাত আরও ৪-৫ জন।

এসময় তারা ওই ওয়ার্কশপের মালিক মারুফ হোসেন সেলিমকে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে। এর প্রতিবাদ করায় সেলিমকে কুপিয়ে ও এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর জখম করে সন্ত্রাসীরা।

সেলিমের চাচাতো ভাই রিফাত এগিয়ে এলে তাকেও পিটিয়ে জখম করে। এসময় দোকানের আসবাবপত্র ভাঙচুরসহ নগদ অর্থ লুটপাট করে নিয়ে যায় সন্ত্রাসীরা।

পরে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় দুজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। বর্তমানে তারা সেখানে চিকিৎসাধীন।

এ ঘটনায় আহত ব্যবসায়ীর পিতা নরপতি গ্রামের নূর হোসেন বাদী হয়ে তিনজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৪-৫ জনকে অভিযুক্ত করে পাকুন্দিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সারোয়ার জাহান বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে জড়িতদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনী ব্যবস্থা নেয়া হবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর