কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


‘বইয়ের সাথে নতুন বছর: বুদ্ধিবৃত্তিক অভিযাত্রা’য় স্বাগত ২০২১ সাল


 স্টাফ রিপোর্টার | ৩০ ডিসেম্বর ২০২০, বুধবার, ৮:৪৮ | সম্পাদকের বাছাই  


বৈশ্বিক মহামারি করোনা-দগ্ধ ২০২০ সাল পেরিয়ে আশাবাদের দীপ্তিতে কিশোরগঞ্জের শিল্প-সাহিত্য-মনন বিষয়ক সংস্থা মাজহারুন-নূর ফাউন্ডেশন এবং শাহ মাহতাব আলী ফাউন্ডেশন নতুন বছর ২০২১ সালকে বুদ্ধিবৃত্তিক আবাহনে স্বাগত জানাবে।

১ জানুয়ারি ‘বইয়ের সাথে নতুন বছর: বুদ্ধিবৃত্তিক অভিযাত্রা’ শীর্ষক আলোচনা ও বই উপহার দেওয়ার মাধ্যমে সূচিত হবে অনুষ্ঠান, যার মিডিয়া পার্টনার বার্তা২৪.কম এবং কিশোরগঞ্জ নিউজ।

সকাল ১০টায় জেলা শহরের স্টেশন রোডের খান টাওয়ারের হোটেল শেরাটন মিলনায়তনে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

বর্ষীয়ান রাজনীতি-সামাজিক ব্যক্তিত্ব অ্যাডভোকেট ভূপেন্দ্র ভৌমিক দোলনের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি মেধাদীপ্ত রাজনীতির সারথি অ্যাডভোকেট শাহ আজিজুল হক, বিশেষ অতিথি সমাজসেবী, শাহ মাহতাব আলী ফাউন্ডেশনের চেয়ারম্যান শাহ ইসকান্দার আলী স্বপন।

আলোচক সিনিয়র সাংবাদিক-লেখক সাইফুল হক মোল্লা দুলু, নারীনেত্রী, কিশোরগঞ্জ জেলা পরিষদ সদস্য ফওজিয়া জলিল ন্যান্সি, ব্যাঙ্কার-লেখক মো. মুসলেহউদ্দিন ও তরুণ শিক্ষক বদরুল হুদা সোহেল।

স্বাগত বক্তা কিশোরগঞ্জ নিউজ প্রধান সম্পাদক আশরাফুল ইসলাম।

‘বইয়ের সাথে নতুন বছর: বুদ্ধিবৃত্তিক অভিযাত্রা’ অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণি ও পেশার বিশিষ্টজনদের নতুন বছরের উপহার স্বরূপ মাজহারুন-নূর ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক, বিশিষ্ট কবি ও রাষ্ট্রবিজ্ঞানী, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনিয়র প্রফেসর ড. মাহফুজ পারভেজ রচিত ইতিহাসভিত্তিক গবেষণা গ্রন্থ ‘খ্যাতিমানদের মরদেহ ও এক ডজন মজার বিষয়’ প্রদান করা হবে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর