কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে ২৬৯ বোতল ফেন্সিডিল ও মাইক্রোবাসসহ মাদক ব্যবসায়ী আটক

 স্টাফ রিপোর্টার | ৩১ ডিসেম্বর ২০২০, বৃহস্পতিবার, ১২:২৪ | ভৈরব 


মাইক্রোবাসে করে ফেন্সিডিল পাচারের সময় কিশোরগঞ্জের ভৈরবে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের একটি অপারেশনাল টিম অভিযান চালিয়ে ২৬৯ বোতল ফেন্সিডিল ও মাইক্রোবাসসহ মো. সাইদুর রহমান ইমন (২৩) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

বুধবার (৩০ ডিসেম্বর) ভোরে ভৈরবের ভৈরবপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটক হওয়া মাদক ব্যবসায়ী মো. সাইদুর রহমান ইমন নরসিংদী জেলার মাধবদী থানার ছোট মাধবদী গ্রামের হাজী মো. আবুল হাসেমের ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এই অভিযানে নেতৃত্ব দেন।

অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র নিয়মিত ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্ত এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে জেলার বিভিন্ন এলাকায় পাইকারি/খুচরা বিক্রয় করে থাকে।

এই তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য মাদক ব্যবসায়ী চক্রটির উপর র‌্যাবের নিরবচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আরো জানা যায় যে, মাদক ব্যবসায়ী চক্রটি ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্ত এলাকা থেকে সিলভার ও খয়েরী রংয়ের নোহা মাইক্রোবাস ঢাকা মেট্রো-চ-৫১-৫০৭৮ এ করে মাদকদ্রব্য ফেন্সিডিলের একটি বড় চালান ঢাকার উদ্দেশ্যে নিয়ে যাচ্ছে।

এরই প্রেক্ষিতে বুধবার (৩০ ডিসেম্বর) ভোর সোয়া ৫টার দিকে র‌্যাব অভিযান চালিয়ে কিশোরগঞ্জ জেলার ভৈরব থানাধীন ভৈরবপুর এলাকার আছিয়া মনি গার্লস্ হোস্টেল এর সামনে পাকা রাস্তার উপর থেকে মাইক্রোবাসহ মাদক ব্যবসায়ী মো. সাইদুর রহমান ইমনকে আটক করে। এসময় মাইক্রোবাসটি তল্লাশি করে গাড়ীর ব্যাগ ডালার ভিতরে রাখা দুটি প্লাস্টিকের বস্তা তল্লাশি করে ২৬৯ বোতল ফেন্সিডিল উদ্ধার করে জব্দ করা হয়।

উদ্ধারকৃত আলামতের আনুমানিক মূল্য ১১ লাখ ৩৮ হাজার টাকা। তার বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার ভৈরব থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর