কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


হোসেনপুরে অটোরিকশা ছিনতাইকালে জনতার হাতে ছিনতাইকারী আটক


 মো. জাকির হোসেন, হোসেনপুর | ২ জানুয়ারি ২০২১, শনিবার, ৮:১৬ | হোসেনপুর 


কিশোরগঞ্জের হোসেনপুরে অটোরিকশা ছিনতাইয়ের সময় বনি আমিন (৩২) নামে এক ছিনতাইকারীকে জনতা হাতেনাতে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

শনিবার (২ জানুয়ারি) বিকালে পৌর এলাকার গার্লস স্কুলের সামনে থেকে অটোরিকশার মালিকের বুদ্ধিমত্তায় এবং স্থানীয়দের সহায়তায় তাকে আটক করা হয়।

আটক হওয়া বনি আমিন বগুড়া জেলার দুপচাচিঁয়া উপজেলার হরিণজারি গ্রামের মো. রফিকুল ইসলামের ছেলে।

অটোরিকশার মালিক রাকির মিয়া জানান, কিশোরগঞ্জ নতুন জেলখানা মোড় থেকে বনি আমিন ও তার সঙ্গী জনি এই দুজন মিলে ৩শ’  টাকা ভাড়ার বিনিময়ে হোসেনপুর থেকে মাল নেওযার কথা বলে তাকে হোসেনপুর বাজারে নিয়ে আসে।

পরে পৌর সদরে এসে মালামাল নেওয়ার কথা বলে গাড়ি রাস্তার পাশে রেখে একজন তাদের একজন গাড়িতে বসে থেকে গাড়ির চালককে নিয়ে বাসা থেকে মালামাল আনার জন্য সহায়তা চাওয়া হয়।

অটোরিকশা চালক তখন বুঝে ফেলে চোর বলে চিৎকার দিলে বনি আমিনের সাথে থাকা জনি দৌঁড়ে পালিয়ে গেলে বনি আমিনকে স্থানীয়রা ধরে ফেলেন।

পরে তার দেহ তল্লাসি করে গাড়ি চুরির কাজে ব্যবহার উপযোগী ৩টি মাষ্টার চাবি পাওয়া যায়।

এ সময় উৎসুক জনতা অভিযোগ করে বলেন, গত কয়েকদিন যাবৎ দিন-দুপুরে এভাবেই কৌশলে বাসাবাড়ি বা ব্যবসা প্রতিষ্ঠানের মালামাল আনতে অটো চালকদের সঙ্গে করে নিয়ে যাওয়ার পর একজন চা-পান খাওয়ার কথা বলে সটকে পড়ে, অন্যজন গাড়ির পাহারার কথা বলে সেজন গাড়ি নিয়ে সটকে পড়ে। এরকম ফাঁদে পড়ে ইতোমধ্যে অনেকেই গাড়ি খুঁইয়ে নি:স্ব হয়েছেন।

হোসেনপুর থানার উপ-পরিদর্শক মো. রফিকুল ইসলাম জানান, প্রাথমিকভাবে তার কাছে বিষয়টি সন্দেহজনকই মনে হচ্ছে। পালিয়ে যাওয়া জনির নাম আসায় তাকেও খোঁজা হচ্ছে।

এছাড়া অটো ছিনতাইয়ের সন্দেহে মামলা প্রক্রিয়াধীন রয়েছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর