কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ইটনার ঘোড়াউত্রা নদীতে নিখোঁজের ৪ দিন পর লঞ্চ খালাসীর লাশ উদ্ধার


 স্টাফ রিপোর্টার | ৪ জানুয়ারি ২০২১, সোমবার, ৬:১৫ | ইটনা  


কিশোরগঞ্জের ইটনায় যাত্রীবাহী লঞ্চ থেকে ঘোড়াউত্রা নদীতে পড়ে গিয়ে নিখোঁজ হওয়ার চার দিন পর হৃদয় (১৮) নামে এক লশকরের (খালাসী) লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (৪ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার এলংজুরী বাজার সংলগ্ন শ্মশানঘাট এলাকার ঘোড়াউত্রা নদীতে ইটনা থানার এসআই মো. শামছুল হাবীবের নির্দেশনায় নিজাম নামে এক জেলে জাল ফেলে তার লাশ উদ্ধার করে।

এর আগে গত শুক্রবার (১ জানুয়ারি) সকাল ৮টার দিকে এমভি শামীম নামে একটি যাত্রীবাহী লঞ্চ থেকে লঞ্চটির লশকর হৃদয় পা পিছলে এলংজুরী বাজার সংলগ্ন শ্মশানঘাট এলাকার ঘোড়াউত্রা নদীতে পড়ে গিয়ে নিখোঁজ হয়।

নিহত হৃদয় হবিগঞ্জের যাত্রাবড়বাড়ি এলাকার আব্দুল আউয়ালের ছেলে।

ইটনা থানার ওসি মোহাম্মদ মুর্শেদ জামান বিপিএম বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, গত ২৯ ডিসেম্বর এমভি শামীম যাত্রীবাহী লঞ্চটি ভৈরব থেকে সুনামগঞ্জের সাচনায় যাওয়ার পথে ইটনা উপজেলার এলংজুরী বাজার সংলগ্ন শ্মশানঘাট এলাকায় পৌঁছলে যান্ত্রিক গোলযোগ দেখা দেয়।

ওইদিন লঞ্চটির ত্রুটি সারাতে না পারায় যাত্রীরা লঞ্চ থেকে নেমে গিয়ে নিজ নিজ উদ্যোগে গন্তব্যে ফেরেন।

ত্রুটি সারানোর পর গত শুক্রবার (১ জানুয়ারি) সকাল ৮টার দিকে লঞ্চটি ভৈরবের উদ্দেশ্যে যাত্রা শুরু করে। এ সময় সিঁড়িতে পা পিছলে লঞ্চের লশকর হৃদয় ঘোড়াউত্রা নদীতে পড়ে গিয়ে নিখোঁজ হয়।

অনেক খোঁজাখুজির পরও গত চারদিনে তার কোন সন্ধান মিলেনি।

এ পরিস্থিতিতে সোমবার (৪ জানুয়ারি) বিকালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে জেলে নৌকা নিয়ে উদ্ধার তৎপরতা শুরু করে। সন্ধ্যার দিকে ঘটনাস্থলের ৫০ গজের মধ্যে একটি গর্তে জাল ফেলে তার লাশ উদ্ধার করা হয়।

এ ব্যাপারে পরবর্তী আইনী ব্যবস্থা নেয়া হচ্ছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর