কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় চার অটোরিকশা ও এক গরু চোর গ্রেপ্তার


 সাখাওয়াত হোসেন হৃদয় | ১২ জানুয়ারি ২০২১, মঙ্গলবার, ১০:১০ | পাকুন্দিয়া  


অটোরিকশা চোর চক্রের চার সদস্য ও এক গরু চোরকে গ্রেপ্তার করেছে কিশোরগঞ্জের পাকুন্দিয়া থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে চুরি হওয়া একটি অটোরিকশা ও একটি গরু উদ্ধার করা হয়।

সোমবার (১১ জানুয়ারি) দিবাগত রাতে তাদের গ্রেপ্তার করে মঙ্গলবার (১২ জানুয়ারি) দুপুরে আদালতে পাঠিয়েছে পুলিশ।

অটোরিকশা চুরির সাথে জড়িত গ্রেপ্তারকৃতরা হচ্ছে, উপজেলার হরশী বানিয়াপাড়া গ্রামের কাজল মিয়ার ছেলে মো. রমজান মিয়া (২৫), পোড়াবাড়িয়া মেলাবাজার এলাকার তারা মিয়ার ছেলে রনি ওরফে সুজন (২৫), মধ্যপাকুন্দিয়া গ্রামের হানিফ মিয়ার ছেলে রফিক ওরফে রাফিক (২০) ও গাজীপুরের শ্রীপুর উপজেলার হরিটাকিরটেক গ্রামের আবদুল মজিদের ছেলে আল আমিন (২২)।

অন্যদিকে গরুসহ আটক চোরের নাম রিপন মিয়া (২২)। সে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার ইয়াকুব আলীর ছেলে।

পুলিশ জানায়, গত রোববার (১০ জানুয়ারি) সকালে উপজেলার আশুতিয়া গ্রামের হারুন মিয়ার বাড়ি থেকে তার একটি অটোরিকশা চুরি হয়। এ ঘটনায় তিনি পাকুন্দিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এর প্রেক্ষিতে পুলিশ অভিযান চালিয়ে সোমবার (১১ জানুয়ারি) সন্ধ্যা রাতে উপজেলার থানার ঘাট এলাকা থেকে অটোরিকশাসহ চারজনকে গ্রেপ্তার করা হয়।

অপর দিকে সোমবার (১১ জানুয়ারি) উপজেলার কলাদিয়া গরুর হাট থেকে আজিজ ব্যাপারীর একটি গরু চুরি হয়। এসময় জনতা গরুসহ রিপন নামের ওই চোরকে আটক করে।

এ ব্যাপারে পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সারোয়ার জাহান বলেন, অটোরিকশাসহ চোর চক্রের চারজন ও গরুসহ এক চোরকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠানো হয়েছে।

অটোরিকশা চোর চক্রের চারজনের রিমান্ড চাওয়া হবে। রিমান্ড এনে জিজ্ঞাসাবাদে আরও তথ্য জানা যাবে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর