কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় বর্ষীয়ান জননেতা ইদ্রিছ আলী ভূঁইয়ার স্মরণসভা


 সাখাওয়াত হোসেন হৃদয় | ১৫ জানুয়ারি ২০২১, শুক্রবার, ৬:২১ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় বর্ষীয়ান জননেতা ইদ্রিছ আলী ভূঁইয়ার দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৫ জানুয়ারি) বিকালে মরহুম ইদ্রিস আলী ভূইয়ার নিজ বাড়ি প্রাঙ্গণে উপজেলা ও পৌর বিএনপি এ স্মরণসভা, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করে।

উপজেলা বিএনপির সাবেক সহসভাপতি মহি উদ্দিন মাস্টারের সভাপতিত্বে অনুষ্ঠিত স্মরণসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মরহুমের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির আহ্বায়ক সাবেক পৌরমেয়র অ্যাডভোকেট মো. জালাল উদ্দিন।

উপজেলা যুবদলের যুগ্মআহ্বায়ক সাখাওয়াত হোসেন মানিকের সঞ্চালনায় এতে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন উপজেলা বিএনপির যুগ্মআহ্বায়ক আতিকুর রহমান মাসুদ, তৌফিকুল ইসলাম, এরফান উদ্দিন, পৌর বিএনপির আহ্বায়ক এসএএম মিনহাজ উদ্দিন, সদস্য সচিব শরীফুল ইসলাম সুজন, যুগ্মআহ্বায়ক আবদুল কদ্দুছ, বিশিষ্ট সমাজসেবক আহমেদ ফারুক খোকন, পৌরকাউন্সিলর মো. মকবুল হোসেন, উপজেলা যুবদলের আহ্বায়ক মিজানুর রহমান সুমন, যুগ্মআহ্বায়ক রাকিবুল আলম ছোটন, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মাজহারুল হক উজ্জল প্রমুখ।

এছাড়া উপজেলা ও পৌর বিএনপিসহ অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

মরহুম ইদ্রিছ আলী ভূঁইয়ার স্মৃতিচারণ করতে গিয়ে বক্তারা বলেন, ইদ্রিছ আলী ভূইয়া একজন বর্ষীয়ান রাজনীতিবিদ ছিলেন। দুই যুগেরও বেশি তিনি উপজেলা বিএনপিকে নেতৃত্ব দিয়েছেন। দলের বিভিন্ন দুঃসময়ে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। তার অবদানের কথা নেতাকর্মীরা শ্রদ্ধাভরে স্মরণ রাখবে।

আলোচনা শেষে প্রয়াত এ নেতার আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত পরিচালনা করেন হযরত মাওলানা মো. জসীম উদ্দিন।

প্রসঙ্গত, ২০১৯ সনের ১১ জানুয়ারি হৃদরোগে আক্রান্ত হয়ে ৭৮ বছর বয়সে মারা যান বর্ষিয়ান বিএনপি নেতা ইদ্রিছ আলী ভূঁইয়া। তিনি বিএনপি থেকে তিনবার মনোনয়ন পেয়ে জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন।

এছাড়া তিনি কিশোরগঞ্জ জেলা বিএনপির উপদেষ্টা ও পাকুন্দিয়া উপজেলা বিএনপির সভাপতি হিসেবে দীর্ঘ ২৫ বছর দায়িত্ব পালন করেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর