কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে ৩৫ ভূমিহীন ও গৃহহীনের হাতে নতুন ঘরসহ ভূমির দলিল হস্তান্তর

 মো. রফিকুল হায়দার টিটু, কটিয়াদী | ২৩ জানুয়ারি ২০২১, শনিবার, ৩:৩৭ | কটিয়াদী 


সারা দেশের ন্যায় কিশোরগঞ্জের কটিয়াদীতে ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে ঘরসহ ভূমির দলিল হস্তান্তর করা হয়েছে। উপজেলায় ৩৫ জন ভূমিহীন ও গৃহহীন পরিবার জমিসহ নতুন ঘর পেয়েছেন। কিশোরগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম উপকারভোগী ভূমিহীনদের হাতে নতুন ঘরসহ ভূমির দলিল হস্তান্তর করেন।

শনিবার (২৩ জানুয়ারি) সকাল সাড়ে ১০ টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে একযোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গৃহ ও ভূমি প্রদান অনুষ্ঠানের উদ্বোধন করেন। অনুষ্ঠানটি কটিয়াদী উপজেলা পরিষদ মিলনায়তনে বড় পর্দায় সরাসরি সম্প্রচার করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোছা. আকতারুন নেছা।

এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ডা. মুশতাকুর রহমান, কটিয়াদী মডেল থানার ওসি এম,এ জলিল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) অ্যাডভোকেট দিলীপ ঘোষ, সমাজসেবা কর্মকর্তা মাইনুর রহমান ও প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সৈয়দ আহমদ।

এ সময় মিলনায়তনে ভূমিহীন ও গৃহহীন উপকারভোগী, স্থানীয় ইউপি চেয়ারম্যান-মেম্বার, গণ্যমান্য ব্যক্তি, গণমাধ্যমকর্মী এবং উপজেলা ভূমি অফিসের কর্মকর্তা-কর্মচারীসহ বিভিন্ন দপ্তরের কর্র্মকর্তা, আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রীর উদ্বোধনের পর জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম উপকারভোগী ভূমিহীনদের হাতে নতুন ঘরসহ ভূমির দলিল হস্তান্তর করেন।

প্রধান অতিথির বক্তৃতায় জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম বলেন, মুজিববর্ষ উপলক্ষে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতি বাস্তবায়নের লক্ষ্যে কিশোরগঞ্জের কটিয়াদীতে ৩৫টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে নতুন ঘর ও ভূমির দলিল হস্তান্তর করা হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর