কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বাজিতপুর পৌরসভায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হলেন কামাল খান ও সেলিনা আক্তার


 কিশোরগঞ্জ নিউজ রিপোর্ট | ২৮ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার, ১২:৪৮ | নির্বাচনী হালফিল 


কিশোরগঞ্জের বাজিতপুর পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ১৪ ফেব্রুয়ারী। তবে নির্বাচনের আগেই কোন প্রতিদ্বন্দ্বী না থাকায় একজন সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর এবং একজন সংরক্ষিত মহিলা কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত দুই প্রার্থী হলেন, ৫নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মো. কামাল খাঁন এবং ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর মোছা. সেলিনা আক্তার খানম।

নির্বাচনের রিটার্নিং অফিসার বাজিতপুর উপজেলা নির্বাহী অফিসার দীপ্তিময়ী জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

রিটার্নিং অফিসারের কার্যালয় সূত্র জানিয়েছে, বাজিতপুর পৌরসভায় মোট ভোটার সংখ্যা ২৪ হাজার ৮১২ জন। এর মধ্যে পুরুষ ভোটার সংখ্যা ১২ হাজার ১৫০ জন ও মহিলা ভোটার সংখ্যা ১২ হাজার ৫৬২ জন।

গতকাল বুধবার (২৭ জানুয়ারি) পৌর নির্বাচনের প্রতীক বরাদ্ধ দেয়া হয়। কিন্তু ৫নং ওয়ার্ডের কাউন্সিলর পদে মো. কামাল খাঁন এবং ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে মোছা. সেলিনা আক্তার খানম ছাড়া অন্য কোন প্রার্থী না থাকায় এই দুই প্রার্থীকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করা হয়।

জানা গেছে, ৫নং ওয়ার্ড সাধারণ কাউন্সিলর মো. কামাল খাঁন এনিয়ে দ্বিতীয়বারের মত নির্বাচিত হলেন।

অন্যদিকে মোছা. সেলিনা আক্তার খানম ২০০১ সালে ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডে সংরক্ষিত আসনে কাউন্সিলর হিসেবে নির্বাচিত হয়েছিলেন। এবার বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় তিনিও দ্বিতীয়বারের মত নির্বাচিত হলেন।

ফলে বাজিতপুর পৌরসভা নির্বাচনে বর্তমানে মেয়র পদে তিনজন, ৮টি ওয়ার্ডের কাউন্সিলর পদে ৩১ জন এবং ২টি সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৮ জন ভোটযুদ্ধে রয়েছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর