কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে বিএনপি প্রার্থীর বর্জন, স্বতন্ত্র প্রার্থীর পুন:নির্বাচন দাবি


 মো. রফিকুল হায়দার টিটু, কটিয়াদী | ৩০ জানুয়ারি ২০২১, শনিবার, ১২:৫২ | নির্বাচনী হালফিল 


কিশোরগঞ্জের কটিয়াদী পৌরসভা নির্বাচনে কেন্দ্র, দখল, ধানের শীষের এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দেয়া ও  ব্যাপক অনিয়মের অভিযোগে বিএনপি প্রার্থী মো. তোফাজ্জল হোসেন খাঁন দিলীপ নির্বাচন বর্জন করেছেন। শনিবার (৩০ জানুয়ারি) সকাল ১১টায় তার নির্বাচনী কার্যালয়ে সংবাদ সম্মেলন করে তিনি ভোট বর্জনের ঘোষণা দেন।

এদিকে স্বতন্ত্র প্রার্থী মিসেস সালমা আনিকা কেন্দ্র থেকে তার নির্বাচনী এজেন্টদের মারধর করে বের করে দেয়া, জোরপূর্বক ব্যালট পেপার ছিনিয়ে নেয়ার অভিযোগে বেলা ১১:১৩ মিনিটে রিটার্নিং অফিসার বরাবরে লিখিত অভিযোগ দিয়ে পুন:নির্বাচনের দাবি জানিয়েছেন।

শনিবার (৩০ জানুয়ারি) সকাল ৮টা থেকে কটিয়াদী পৌরসভা নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়। সকাল থেকেই ভোটারদের উপস্থিতি ছিল লক্ষণীয়।

কিন্তু আওয়ামী লীগের নেতাকর্মীরা ভোটারদের হাত থেকে মেয়র পদের ব্যালট পেপার ছিনিয়ে নিয়ে জোরপূর্বক নৌকা প্রতীকে সীল মারার অভিযোগ ওঠে।

এ নিয়ে কেন্দ্রে কেন্দ্রে এজেন্টদের সাথে বাকবিতণ্ডা হয় এবং প্রশাসনের কাছে প্রতিকার চেয়ে কোন প্রতিকার না পাওয়ার অভিযোগ করে বিএনপি।

এক পর্যায়ে সকল কেন্দ্র থেকে ধানের শীষের এজেন্টদের বের করে দেয়ার অভিযোগ করে বিএনপি প্রার্থী মো. তোফাজ্জল হোসেন খাঁন দিলীপ নির্বাচন বর্জনের ঘোষণা দেন।

এ উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে বিএনপি প্রার্থীর নির্বাচনী এজেন্ট, দলীয় নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর