কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ছয়সূতী ইউনিয়ন উচ্চ বিদ্যালয়কে কলেজে উন্নীতকরণ ও ৭০ বছর পূর্তিতে সুধী সমাবেশ


 মুহাম্মদ শাহ্ আলম, কুলিয়ারচর | ৩০ জানুয়ারি ২০২১, শনিবার, ১১:১১ | কুলিয়ারচর 


কিশোরগঞ্জের কুলিয়ারচরে ছয়সূতী ইউনিয়ন উচ্চ বিদ্যালয়কে উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে (কলেজে) উন্নীতকরণ ও বিদ্যালয়ের ৭০ বছর পূর্তি উদযাপন উপলক্ষে সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩০ জানুয়ারি) দুপুরে বিদ্যালয় প্রাঙ্গণে এই সুধী সমাবেশের আয়োজন করা হয়।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুলিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইয়াসির মিয়া।

এতে সভাপতিত্ব করেন ছয়সূতী ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি লায়ন জিতেন্দ্র লাল ভৌমিক।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের অবসরপ্রাপ্ত অতিরিক্ত সচিব ড. মো. এমাদাদুল হক, সরকারি তিতুমীর কলেজের অধ্যাপক মো. শাহ্ আলম, কুলিয়ারচর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাঈদা খানম মুক্তা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা এনামুল হক ও ছয়সূতী ইউনিয়ন বিএনপির সভাপতি সালাহ উদ্দিন মুর্শেদ নিজামী বাবুল।

এতে অন্যান্যের মধ্যে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোস্তাকুর রহমান বাদল, দাতা সদস্য মো. ময়েজ উদ্দিন খান, পরিচালনা পরিষদের সদস্য আনোয়ার পারভেজ, মো. শাহ্ আলম, জুয়েল রানা, মো. খুর্শেদ আলম কাজল, শিউলি আক্তার প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন বিদ্যালয় পরিচালনা পরিষদের কো-অপ্ট সদস্য আলমগীর গাজী।

অনুষ্ঠানে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

সুধী সমাবেশে বক্তারা বিদ্যালয়ের দীর্ঘদিনের দাবি অনুযায়ী আমন্ত্রিত অতিথিদের কাছে ছয়সূতী ইউনিয়ন উচ্চ বিদ্যালয়কে কলেজে উন্নীতকরেণের দাবি বাস্তবায়নের জোর অনুরোধ জানান।

এছাড়া ছয়সূতী ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের জন্য একটি জেনারেটর, স্কুলের সামনে ছাত্র-ছাত্রীদের পারাপারের জন্য একটি ফুটওভার ব্রিজ নির্মাণ করার দাবি জানানো হয়।

সমাবেশে প্রধান অতিথি আলহাজ্ব ইয়াসির মিয়া তাঁর বক্তব্যে বিদ্যালয়ের দাবি অনুযায়ী জেনেরেটরসহ বিদ্যালয়ের উন্নয়নের লক্ষে ৫ লাখ টাকা এবং স্কুলের জন্য জাইকার অর্থায়ন থেকে ১০০ বেঞ্চ দেওয়ার ঘোষণা দেন এবং ছয়সূতী ইউনিয়ন উচ্চ বিদ্যালয়কে কলেজে উন্নীতকরণ ও ফুটওভার ব্রিজ নির্মাণে সার্বিক সহায়তার আশ্বাস দেন।

পরে স্কুলের নব নির্মিত সেসিপ প্রকল্পের আওতায় নির্মিত চারতলা বিশিষ্ট একতলা অ্যাকাডেমিক ভবন ও নতুন ছাত্রী মিলনায়তনের ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন উদ্বোধন করেন অতিথিরা।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর